শিরোনাম: অপু বিশ্বাসের সঙ্গেও এমন করা হয়েছিল!       পশ্চিমবঙ্গে বাংলাদেশি ব্যবসায়ীকে অপহরণ করে ৫০ লাখ রুপি মুক্তিপণ আদায়       ফিলিপাইনে মাদক বিরোধী অভিযান নাকি বিচার বহির্ভূত হত্যাকাণ্ড?       বিবাহবার্ষিকীতে দীপবীরের অন্যরকম পরিকল্পনা       বিদ্যুৎ ব্যবহারে মিতব্যয়ী হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর       এমপির পিএসসহ দুইজনকে কোপানোর ঘটনায় ঝিনাইদহ শহরে সড়ক অবরোধ       মৌলভীবাজারে মাদকসহ আটক ২       মওদুদের ‘পকেট কমিটি’র প্রতিবাদে কোম্পানীগঞ্জে বিএনপির বিক্ষোভ        সিনিয়র নেতাদের পদত্যাগের বিষয়ে জানেন না ফখরুল       কাবুলে গাড়িবোমা হামলায় নিহত ৭      
ইহুদিরা মুসলিমদের অনুভূতিতে আঘাত করছে : হামাস
আন্তর্জাতিক ডেস্ক :
Published : Thursday, 17 October, 2019 at 8:46 PM
ইহুদিরা মুসলিমদের অনুভূতিতে আঘাত করছে : হামাসআল আকসা মসজিদে প্রবেশের মাধ্যমে ইহুদিরা মুসলমানদের অনুভূতিতে আঘাত হেনেছে বলে জানিয়েছে হামাস। হামাসের মুখপাত্র হাজেম কাসেমের বক্তব্যের বরাত দিয়ে আজ বৃহস্পতিবার এই খবর প্রকাশ করেছে ইরানের সংবাদমাধ্যম ‘পার্সটুডে’।
হামাসের মুখপাত্র হাজেম কাসেম বলেন, ইহুদিবাদী ইসরাইল আগের চেয়ে বেশি বেপরোয়াভাবে আন্তর্জাতিক আইন লঙ্ঘন ও মুসলিম স্থাপনার অবমাননা করে যাচ্ছে। আর তারা এটা করছে আমেরিকার প্রত্যক্ষ সমর্থন এবং তেল আবিবের সঙ্গে সম্পর্ক স্বাভাবিক করার লক্ষ্যে কিছু আরব দেশের অপতৎপরতার সুযোগকে কাজে লাগিয়ে।
এরপর তিনি যোগ করেন, আল আকসা মসজিদের শহর বাইতুল মুকাদ্দাস ফিলিস্তিনের জনগণের কাছে তাদের প্রাণের চেয়েও দামি। এটি ফিলিস্তিনের চিরস্থায়ী রাজধানী। কাজেই এই নগরীকে ইহুদিবাদী ইসরাইলের রাজধানী হিসেবে ঘোষণা করার প্রচেষ্টা কখনো সফল হবে না।
এ সময় ইসরায়েলের বিরুদ্ধে সংগ্রাম চালিয়ে যাওয়ার কথা জানিয়ে হামাসের মুখপাত্র বলেন, ফিলিস্তিনিরা নিজেদের সামর্থ্য অনুযায়ী ইসলামের পবিত্রতা রক্ষা করার সর্বোচ্চ চেষ্টা চালাচ্ছে। ইহুদিবাদীদের হাত থেকে ফিলিস্তিনি ভূখণ্ড মুক্ত হওয়ার আগ পর্যন্ত এই সংগ্রাম অব্যাহত থাকবে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft