শিরোনাম: নার্সদের সমস্যা আন্তঃমন্ত্রণালয়ের : সমাধানের আশ্বাস মন্ত্রীর       ধর্ম প্রতিমন্ত্রীর সঙ্গে ইরানি রাষ্ট্রদূতের সাক্ষাৎ       মেননের দল ছাড়লেন বিমল বিশ্বাস       রোহিঙ্গা প্রত্যাবাসন নিয়ে এবার মিয়ানমারের মিথ্যাচার       রাজনীতিতে এখন একটা শূন্যতা বিরাজ করছে : জিএম কাদের       মেননের সঙ্গে বসব, তারপর ব্যবস্থা : নাসিম       যোগ্যতা হারালে এমপিও বাতিল : শিক্ষামন্ত্রী       জেল থেকে হাসপাতালে নওয়াজ শরীফ       রাজ্যে কোনো এনআরসি হবে না : অমিতকে হুঁশিয়ারি মমতার       রোহিঙ্গ সমস্যা সু চিকে স্মরণ করিয়ে দিলেন জাপানের প্রধানমন্ত্রী      
ঝিকরগাছা রেজিস্ট্রি অফিসের কেরানি রবিউল ঘুষের টাকাসহ দুদকের হাতে আটক
ইমরান রশীদ, (ঝিকরগাছা) যশোর থেকে :
Published : Friday, 11 October, 2019 at 1:12 AM
ঝিকরগাছা রেজিস্ট্রি অফিসের কেরানি রবিউল ঘুষের টাকাসহ দুদকের হাতে আটকঝিকরগাছা রেজিস্ট্রি অফিসের ব্যাপক আলোচিত  কেরানি রবিউলকে অবশেষে ঘুষের টাকাসহ আটক করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা থেকে প্রায় আড়াই ঘণ্টা অভিযান চালিয়ে নিজ অফিস থেকে ঘুষের টাকাসহ তাকে আটক করে দুদক। আটকের সময় রবিউলের কাছ থেকে ঘুষের এক লাখ ৩৩ হাজার সাতশ’ ও অফিসের ৪২ হাজার দুশ’ ৬৫ টাকা উদ্ধার করা হয়েছে বলে অভিযানে নেতৃত্ব দেয়া দুদকের উপপরিচালক নাজমুছ্ ছাদাত সাংবাদিকদের জানান। দুদকের অভিযান টের পেয়ে পালিয়ে যান ক্যাশিয়ার জহুরুল  মুহুরী। 
স্থানীয় সূত্রে জানাগেছে,দীর্ঘদিন ধরে ঝিকরগাছা রেজিস্ট্রি অফিসে কেরানি রবিউলের নেতৃত্বে একটি ঘুষ সিন্ডিকেট বেপরোয়া হয়ে উঠেছিল। এ কারণে ভোগান্তির শিকার হন সাধারণ মানুষ। এমনকী  মোহরারও। কেরানি রবিউলের সিন্ডিকেটে ঘুষের দু’টি ভাগ করা হয়। যার একটি ভাগের ঘুষের টাকা থাকে রবিউল এবং অপর ভাগ থাকে জহুরুল মহুরীর কাছে। আটক কেরানি রবিউল প্রাথমিক জিজ্ঞাসাবাদে জহুরুলের কাছে অপর একটি অংশের ঘুষের টাকা থাকার কথা স্বীকার করেন। প্রতি সপ্তাহের তিনদিনে ওই দু’জনের কাছে ঘুষের টাকা জমা হয় প্রায় সাত লাখ। এ ঘুষের টাকা থেকে না কি ক্ষমতাসীন দলের কতিপয় মাস্তান, উঠতি নেতাসহ বিভিন্ন জনকে ভাগ দেয়া হয়ে থাকে বলেও রবিউল স্বীকার করেছেন। কেরানি রবিউল এমন চাকরি করেও যশোর শহরের শংকরপুরে আলিশান বাড়ি করেছেন। সম্প্রতি কেরানি রবিউলের দুর্নীতির তথ্য রানা নামে একজন মোহরার ফাঁস করে দেয়ায় ক্ষমতারধর রবিউল স্থানীয় ক্ষমতাসীন কতিপয় ব্যক্তির সাথে যোগসাজসে সাবরেজিস্ট্রার মশিয়ুর রহমানের উপর চাপ প্রয়োগ করে তাকে দিয়ে তাকে সাসপেন্ড করে রেখেছেন। এসব বিষয়ে দৈনিক গ্রামের কাগজে একাধিক সংবাদও প্রকাশিত হয়।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft