শিরোনাম: বিএনপিতে যত মুক্তিযোদ্ধা আছে আ.লীগে তা নেই : মওদুদ       আওয়ামী লী‌গের ডিএনএ টেস্ট করা দরকার : আলাল       পাকিস্তানি বোলারদের তোপে গুঁড়িয়ে গেল অস্ট্রেলিয়া       কৃষিজমি নষ্ট করে শিল্পায়ন করা যাবে না : প্রধানমন্ত্রী        এমপিরা জনগণের কল্যাণে ভূমিকা রাখছেন : স্পিকার       শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির স্বামীর সুস্থতা কামনায় কোরআন খতম, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত       কুড়িগ্রামের রৌমারীতে দেশীয় অস্ত্রসহ ৬ ডাকাত গ্রেফতার       'উপকূল দিবস' চান ঝালকাঠির মানুষ, মানববন্ধন       অধ্যক্ষকে পানিতে ফেলার সঙ্গে জড়িতদের ছাড় নেই : এমপি বাদশা       ভারতকে আতঙ্কে রাখতে সীমান্তে শক্তি বাড়াচ্ছে পাকিস্তান      
আবরার হত্যা মানবিক মূল্যবোধকে কষাঘাত : জি এম কাদের
কাগজ ডেস্ক :
Published : Wednesday, 9 October, 2019 at 7:41 PM
আবরার হত্যা মানবিক মূল্যবোধকে কষাঘাত : জি এম কাদেরজাতীয় পার্টির চেয়ারম্যান ও সংসদের বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জি এম) কাদের বলেছেন, বুয়েটের মেধাবী ছাত্র আবরার ফাহাদকে নৃশংস হত্যায় মানুষের মানবিকতা ও মানবিক মূল্যবোধকে কষাঘাত করা হয়েছে। বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে যেখানে দেশের মেধাবী ছাত্র-ছাত্রী ভর্তি হওয়ার সুযোগ পেয়ে থাকে, সেই ছাত্ররা যখন তাদেরই কোনো সহপাঠীকে অমানুষিকভাবে পিটিয়ে হত্যা করতে পারে, তাহলে বুঝতে হবে, সমাজে কতটা অবক্ষয় নেমে এসেছে। মানবিক মূল্যবোধের কতখানি পতন ঘটেছে।
তিনি বলেন, আমি এ হত্যাকাণ্ডের তীব্র নিন্দা ও ধিক্কার জানাই এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।
বুধবার এক বিবৃতিতে এসব কথা বলেন জি এম কাদের।
জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, যারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তারা যাতে কোনোভাবে রক্ষা না পায় সেদিকে সব পক্ষের নজর রাখতে হবে। আমি আশা করি, এ ব্যাপারে সরকারের কঠোর মনোভাবের বাস্তবায়ন ঘটবে। এ হত্যাকাণ্ডের প্রতিবাদে ছাত্ররা যে দাবি পেশ করেছে তা বিবেচনার জন্য আমি বুয়েট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানাচ্ছি।
তিনি বলেন, এ হত্যাকাণ্ডের দ্রুত বিচার এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে, যা দেখে যেকোনো জিঘাংসার নেশা যেন চিরতরে নির্মূল হয়ে যায়।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft