শিরোনাম: রাজশাহী নগরীতে সিআইডির ফরেনসিক ল্যাব স্থাপন       ককটেলসহ জামায়াত-শিবিরের ১৬ নেতাকর্মী আটক       নির্বাচনী ইশতেহার ২৭ জানুয়ারি ঘোষণা করবেন ইশরাক       নির্বাচিত হলে ডেঙ্গু নির্মূলে ব্যর্থদের বিচার করা হবে : তাবিথ       বাঁশের সাঁকোই ভরসা       সোলাইমানি হত্যায় আমার ভূমিকা ছিল : মাইক পম্পেও       টাঙ্গাইলে র‌্যাব ১৪৫ পিস ইয়াবাসহ গ্রেফতার ২       যেভাবে করবেন ই-পাসপোর্ট       শৈত্যপ্রবাহের পর ঝরতে পারে বৃষ্টি       ‘রোহিঙ্গা গণহত্যায় আইসিজের রায় যথার্থ’      
বাবার প্রযোজনার ছবিতে জাহ্নবী
বিনোদন ডেস্ক :
Published : Thursday, 10 October, 2019 at 6:37 AM
বাবার প্রযোজনার ছবিতে জাহ্নবীগত বছর ‘ধড়ক’ দিয়ে বলিউডে পা রেখেছিলেন প্রয়াত সুপারস্টার নায়িকা শ্রীদেবী ও প্রযোজক বনি কাপুরের বড় মেয়ে জাহ্নবী কাপুর। ছবি তেমন ব্যবসাসফল না হলেও প্রশংসিত হয়েছিল জাহ্নবীর অভিনয়। এরপর আর তাকে পেছন ফিরে দেখতে হয়নি। বর্তমানে তার হাতে রয়েছে একাধিক বিগ বাজেটের ছবি। সেই তালিকায় আছে গুঞ্জন সাক্সেনার বায়োপিক, রুহ আফজা ও দোস্তানা টু।
তবে এসবের বাইরে আরও একটি বিশেষ ছবিতে কাজ করতে চলেছেন জাহ্নবী। বাবা বনি কাপুরের প্রযোজনায় ‘বোম্বে গার্ল’ নামে একটি ছবিতে দেখা যাবে তাকে। ছবির চিত্রনাট্য ও পরিচালনার দায়িত্বে আছেন সঞ্জয় ত্রিপাঠী। শুটিং শুরু হবে ২০২০ সালের জানুয়ারিতে। সেখানে নাকি একেবারে ভিন্ন লুকে হাজির হবেন জাহ্নবী। বাবা-মেয়ের একসঙ্গে কাজ, এই প্রজেক্ট দুজনের জন্যই খুব স্পেশাল হতে চলেছে।
এ বিষয়ে বনি কাপুর জানান, ‘আমি ভীষণ এক্সসাইটেড। এতদিন জাহ্নবী যা করেছে, তার থেকে এক্কেবারে আলাদা রূপে ওকে এই ছবিতে পাওয়া যাবে। যখনই কোনও মা-বাবা তার সন্তানের সঙ্গে কাজ করেন, সেই সফরটা খুবই স্পেশাল হয়ে ওঠে। আমার ক্ষেত্রেও এর ব্যতিক্রম নয়। অর্জুনের সঙ্গে যখন প্রথমবার কাজ করেছিলাম, একই অনুভূতি হয়েছিল।’
জাহ্নবীর বলিউডে অভিষেক হয়েছিল ইন্ডাস্ট্রির বিখ্যাত পরিচালক ও প্রযোজক করণ জোহারের হাত ধরে। তার প্রযোজিত ‘ধড়ক’-এ জাহ্নবীকে নায়িকা করেছিলেন করণ। নায়ক করেছিলেন সুপারস্টার শাহিদ কাপুরের ছোট ভাই ঈশান খট্টরকে। ছবিটি গত বছরের ২০ জুলাই মুক্তি পেয়েছিল। ৪১ কোটি টাকা নির্মাণব্যয়ের ‘ধড়ক’ আয় করেছিল ৯৪.৪ কোটি টাকা।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft