শিরোনাম: জাহিদ হাসান টুকুন করোনায় আক্রান্ত       ডায়রিয়া হলেও হাসপাতালে ভর্তি হচ্ছে না অনেকেই        করোনায় পথে বসার উপক্রম যশোরের পুস্তক ব্যবসায়ীদের        তৃষা ধর্ষণ ও খুনে অভিযুক্ত শক্তি গাজী জামিনে এসে বেপরোয়া       রাজনৈতিক শত্রুতায় মণিরামপুরের মধুপুরে এক বাড়িতে বোমাবাজি       মাসে দেড় লাখ কেজি বিতরণ       অভয়নগরে পাটকল শ্রমিকদের পাওনা ২৮৩ কোটি টাকা       অক্সিজেনসেবা দেবে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন        সাংবাদিক লিটন রোটারি ইন্টারন্যাশনালের ডেপুটি গভর্নর       নলতা শরীফেরখাদেমের মৃত্যু      
নিঝুম রুবিনা হাজির হচ্ছেন নতুন পরিচয়ে
বিনোদন ডেস্ক :
Published : Thursday, 10 October, 2019 at 6:37 AM
নিঝুম রুবিনা হাজির হচ্ছেন নতুন পরিচয়েচিত্রনায়িকা নিঝুম রুবিনা। অনেকদিন নেই কোনো নতুন ছবি। এবার তিনি হাজির হচ্ছেন নতুন পরিচয়ে। মিউজকি ভিডিওতে মডেল হিসেবে দেখা মিলবে তার।
সম্প্রতি নির্মিত হয়েছে ‘নিঠুর বন্ধুরে’ নামের একটি মিউজিক্যাল ফিল্ম। সেখানে দেখা যাবে এই নায়িকার উপস্থিতি। তার সঙ্গে এখানে মডেল হয়েছেন প্রযোজক জাহাঙ্গীর কবির।
ঢাকার কয়েকটি লোকেশনে টানা তিনদিন শুটিংয়ের পর গেল রবিবার শেষ হয়েছে ‘নিঠুর বন্ধুরে’ শিরোনামের এই মিউজিক্যাল ফিল্মের কাজ। একজন মেয়েকে ঘিরে একটি ছেলের অন্ধ প্রেমের গল্প নিয়েই নির্মিত হয়েছে ‘নিঠুর বন্ধুরে’।
'নিঠুর বন্ধুরে'র মাধ্যমে প্রথমবার গানের মডেল হয়েছেন নিঝুম রুবিনা। মেঘকন্যা ছবির এই নায়িকা বললেন, ‘কাজ করে ফিল্মি স্বাদ পেয়েছি। অনেক বড় আয়োজনে নির্মাণ করা হয়েছে ‘নিঠুর বন্ধুরে’। আমার বিশ্বাস কাজটি সবার কাছে উপভোগ্যের হবে।’
এ প্রসঙ্গে জাহাঙ্গীর কবির বলেন, ‘কাজটির মধ্যে একটি ছেলের নিখাদ ভালোবাসা ফুটে উঠবে। যার সবকিছু জুড়েই থাকে একটি মেয়ে। যে একাধিকবার ছেলেটির জীবনে আসা যাওয়া করে। তিনি বলেন, পুরোপুরি গল্প নির্ভর একটি কাজ। স্ক্রিনে দেখার পর দর্শকদের হৃদয় ছুঁয়ে যাবে।
গানের কথা লিখেছেন কাজী শাহীন, সুর করেছেন রবিন ইসলাম। এ গানে জাহাঙ্গীর-নিঝুম রুবিনা ছাড়াও আছেন সাদমান সামির।
'নিঠুর বন্ধুরে' নির্মিত হয়েছে ভিউজুয়ালাইজার ওয়ার্কশপের ব্যানারে। প্রতিষ্ঠানটি জানায়, গল্পকে কেন্দ্র করেই এ গান। আয়োজন ফিল্মি, তাই একে বলা হচ্ছে মিউজিক্যাল ফিল্ম। চলতি মাসেই গানটি ইউটিউবে প্রকাশ করা হবে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft