শিরোনাম: অষ্টম শ্রেণীর এক ছাত্রীর বিয়ে বন্ধ করলেন বাঘারপাড়ার ইউএনও       বরগুনায় ক্ষতিগ্রস্থ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালিত       দেশে ২৪ ঘণ্টায় ৩৪৮৯ জন করোনায় আক্রান্ত       রিজেন্ট হাসপাতাল কাণ্ড: জড়িতদের ক্রসফায়ারে দেওয়া উচিত       কানাডাকে বাংলাদেশ থেকে চাল নেয়ার অনুরোধ কৃষিমন্ত্রীর       মানুষের মুখ বন্ধ করতে ডিজিটাল আইনে মামলা : রিজভী       খানসামায় খাদ্য গুদামে ধান বিক্রয়ে কৃষকের অনীহা       চীন সীমান্তে দ্রুত সড়ক, ব্রিজ ও টানেল নির্মাণের ঘোষণা ভারতের       চীন সাগরে অবস্থানরত মার্কিন রণতরী ধ্বংসের হুমকি চীনের!       নওগাঁর রাণীনগরের ড্রাগন যাচ্ছে দেশের বিভিন্ন স্থানে      
পুলেরহাট এলাকায় রসুল-শিমুল মাদক সিন্ডিকেট অপ্রতিরোধ্য
অভিজিৎ ব্যার্নাজী :
Published : Thursday, 10 October, 2019 at 6:37 AM
পুলেরহাট এলাকায় রসুল-শিমুল মাদক সিন্ডিকেট অপ্রতিরোধ্যযশোরের পুলেরহাট মন্ডলগাতী এলাকায় চিহ্নিত মাদক ব্যবসায়ী রসুল-শিমুল সিন্ডিকেট দাপিয়ে বেড়াচ্ছে। চক্রটির কেউ কেউ অস্ত্রের মহড়া দেয়াসহ চাঁদাবাজি ছিনতাইসহ নানা সন্ত্রাসী তৎপরতার সাথেও জড়িত বলে অভিযোগ। এলাকার নেতা নামধারী দু’জন তাদের নেপথ্যে ইন্ধন দিয়ে বিশেষ সুবিধা আদায় করছে বলে অভিযোগ।
ডিআইজির নির্দেশনায় পুলিশ যখন যশোরকে মাদকমুক্ত করার ঘোষণা দিয়েছে, এলাকা চিহ্নিত করে শহর ও শহরতলীতে  অভিযান পরিচালনা করছে, তখন পুলেরহাট ও মন্ডলগাতী এলাকায় হেমায়েত গ্রুপের সদস্যরা ইয়াবা ফেনসিডিল গাঁজার ব্যবসা চালাচ্ছে। চক্রের হাফডজন মাদক ব্যবসায়ী এখন প্রকাশ্যে।
স্থানীয়রা জানিয়েছেন, মন্ডলগাতীর রসুল, শিমুল, রায়হান, রাজু, অপু, রাসেল, টিটুসহ এক ডজন মাদক কারবারী এলাকায় কারবার চালাচ্ছে। তাদের তৎপরতায় অতিষ্ঠ এলাকাবাসী।
স্থানীয় সূত্রের দাবি, পুলেরহাট মন্ডলগাতী এলাকার কয়েকটি স্পটে সকাল থেকে মধ্যরাত পর্যন্ত চলে তাদের কারবার। পুলিশ ম্যানেজ করে গাঁজা, ইয়াবা, ফেন্সিডিলসহ নানা ধরণের মাদকদ্রব্য বিক্রি করে থাকে।
এলাকাবাসী বলছেন, যশোর জেল খানা থেকে বের হওয়ার পর জেলগেটে প্রতিপক্ষের হাতে খুন হওয়া সন্ত্রাসী হেমায়েতের সেকেন্ড ইন কমান্ড রসুল মূলত পুলেরহাট কেন্দ্রিক মাদক কারবার নিয়ন্ত্রণ করছে। দ্বিতীয় অবস্থানে রয়েছে শিমুল। এই সিন্ডিকেট মোবাইল ফোনের মাধ্যমেও চালিয়ে যাচ্ছে মাদক বিকিকিনি। ফোন করে মাদকের অর্ডার নেয়া হয়। আর বিকাশের মাধ্যমে দাম পরিশোধ করা হয়।
অভিযোগ রয়েছে বাদল নামে একজন নেতা নামধারী যুবকও মাদক ব্যবসায় পুঁজি বিনিয়োগ করে টাকা কামাচ্ছে। এছাড়া হবিবার নামে ওই এলাকার নেতা পরিচয় দানকারী ব্যক্তি ওই ব্যবসায়ী সিন্ডিকেটকে ইন্ধন দিচ্ছে। ‘পুলিশকে ম্যানেজ করেছে’ বলে আশ্বাস দিয়ে তাদের ব্যবসা পরিচালনা করছে।
এ নিয়ে উদ্বেগ, উৎকন্ঠায় আছে এলাকার অনেক অভিভাবক। তারা বলছেন, মাদক ব্যবসায়ীদের জন্য রোডে চলাচলে অসুবিধা হচ্ছে। বাধা দিলে উল্টো হয়রানির মধ্যে পড়তে হচ্ছে।
এ ব্যাপারে যশোর কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান জানিয়েছেন, মাদক ব্যবসায়ীদের ছাড় নেই। অভিযুক্ত ওইসব চিহ্নিতদের খোঁজা হচ্ছে। অভিযান চলছে। 




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও খবর
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft