শিরোনাম: অষ্টম শ্রেণীর এক ছাত্রীর বিয়ে বন্ধ করলেন বাঘারপাড়ার ইউএনও       বরগুনায় ক্ষতিগ্রস্থ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালিত       দেশে ২৪ ঘণ্টায় ৩৪৮৯ জন করোনায় আক্রান্ত       রিজেন্ট হাসপাতাল কাণ্ড: জড়িতদের ক্রসফায়ারে দেওয়া উচিত       কানাডাকে বাংলাদেশ থেকে চাল নেয়ার অনুরোধ কৃষিমন্ত্রীর       মানুষের মুখ বন্ধ করতে ডিজিটাল আইনে মামলা : রিজভী       খানসামায় খাদ্য গুদামে ধান বিক্রয়ে কৃষকের অনীহা       চীন সীমান্তে দ্রুত সড়ক, ব্রিজ ও টানেল নির্মাণের ঘোষণা ভারতের       চীন সাগরে অবস্থানরত মার্কিন রণতরী ধ্বংসের হুমকি চীনের!       নওগাঁর রাণীনগরের ড্রাগন যাচ্ছে দেশের বিভিন্ন স্থানে      
বাগেরহাটে আগুনে পোড়ানো হলো পাঁচ হাজার মিটার জাল
বাগেরহাট প্রতিনিধি :
Published : Thursday, 10 October, 2019 at 6:37 AM
বাগেরহাটে আগুনে পোড়ানো হলো পাঁচ হাজার মিটার জালবাগেরহাটে ইলিশ অহরণ নিষেধাজ্ঞার প্রথম দিনে শরণখোলা উপজেলা প্রশাসন বলেশ্বর নদীতে অভিযান চালিয়ে পাঁচ হাজার মিটার জাল আটক করেছে। তবে এ সময়ে নিষেধাজ্ঞা অমান্যকারী জেলেদের আটক করা যায়নি।
আটককৃত জালগুলো বুধবার (৯ সেপ্টেম্বর) দুপুরে পুড়িয়ে দেওয়া হয়।
শরণখোলার জ্যেষ্ঠ মৎস্য কর্মকর্তা বিনয় কুমার রায় জানান, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সরদার মোস্তফা শাহিনের নেতৃত্বে রাত ১২টার পর থেকেই অভিযান শুরু হয়। ভোর পাঁচটা পর্যন্ত বলেশ্বর নদীর কুমারখালী, বড়মাছুয়া, রাজেশ্বর, মাঝেরচর ও বগী এলাকায় এই অভিযান চালানো হয়।
এ সময় নদীতে পাতা অবস্থায় নিষিদ্ধ কান্টেজালসহ বিভিন্ন প্রকারের ৫ হাজার মিটার জাল আটক করা হয়। শরণখোলা থানা ও ধানসাগর নৌ-পুলিশের সহযোগিতা দুই লক্ষাধিক টাকা মূল্যের আটককৃত ওই জাল দুপুরে রাজৈর মৎস্য অতরণ কেন্দ্রের পাশের একটি মাঠে পুড়িয়ে ফেলা হয়েছে।
এ সময় ইউপি সদস্য আব্দুর রহিম হাওলাদার, মৎস্য আড়তদার সমিতির সভাপতি দেলোয়ার ফরাজীসহ স্থানীয়রা উপস্থিত ছিলেন। ইলিশ অহরণে নিষেধাজ্ঞার ২২ দিন পর্যন্ত তাদের অভিযান অব্যাহত থাকবে বলে জানান এই মৎস্য কর্মকর্তা।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও খবর
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft