শিরোনাম: ভয়াবহ অবস্থা যশোরে       রামপালে শোলাকুড়া দক্ষিণপাড়া সংযোগ সড়ক বেহাল চরম ভোগান্তিতে কয়েক হাজার গ্রামবাসী       অভয়নগরে ষাঁড় বাংলার টাইগারের দাম ১০ লাখ টাকা       কেশবপুরের গৌরিঘোনায় এলজিএসপি প্রকল্পের কাজে অনিয়মের অভিযোগ        কেশবপুরের নিরুত্তাপ নির্বাচনে কেবল ফল ঘোষণার অপেক্ষা মাঠে ১৮ ম্যাজিস্ট্রেট        যশোর পুলিশ লাইন থেকে চুরি হওয়া মালামাল উদ্ধার        গ্রামের কাগজের ভারপ্রাপ্ত সম্পাদকের চাচার মৃত্যু ॥ শোক       যশোরে প্রতিরক্ষা সচিবের পরিদর্শনে উৎফুল্ল করোনা রোগীরা       করোনায় মৃতদের সম্মানের সাথে সৎকারে ১৭ টিম       অধ্যাপক সামসুজ্জমানের রুহের মাগফেরাত কামনায় মসজিদে মসজিদে দোয়া       
যমেক হাসপাতালে যত্রতত্র গাড়ি পার্কিং : ১৫ চালকের বিরুদ্ধে মামলা
কাগজ সংবাদ :
Published : Thursday, 10 October, 2019 at 6:37 AM
যমেক হাসপাতালে যত্রতত্র গাড়ি পার্কিং : ১৫ চালকের বিরুদ্ধে মামলাযশোর মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগসহ বিভিন্ন স্থানে যত্রতত্র পার্কিংয়ের অভিযোগে প্রাইভেটকার ও মটরসাইকেলের ১৫ জন চালকের বিরুদ্ধে মামলা দিয়েছে ট্রাফিক পুলিশ।
বুধবার দুপুরে হাসপাতাল ক্যাম্পাসে অভিযান চালিয়ে গাড়িগুলো আটকের পর এ মামলা দেয়া হয়। বিষয়টি নিশ্চিত করে ট্রাফিক পুলিশের সার্জন নিশিকান্ত জানান, মামলা দেয়ার পর গাড়িগুলো ছেড়ে দেয়া হয়েছে।
তিনি জানান, হাসপাতালের নিয়মনীতি উপেক্ষা করে চালকেরা যেখানে সেখানে প্রাইভেটকার ও মটরসাইকেল পার্কিং করে আসছে। যে কারণে হাসপাতালের মধ্যে যানজটের সৃষ্টি হয়। যত্রতত্র পার্কিং রোধে নিয়মিত অভিযান চালিয়ে আসছে ট্রাফিক পুলিশ। এর আগেও কয়েকবার অভিযান চালিয়ে অর্ধশত গাড়ি চালকের বিরুদ্ধে মামলা দেয়া হয়েছে।
হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাক্তার আবুল কালাম আজাদ লিটু জানান, হাসপাতালের পক্ষ থেকে নিষেধাজ্ঞা জারি করার পরেও অবৈধভাবে গাড়ি পার্কিং করা হচ্ছিল। যে কারণে বিষয়টি পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও খবর
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft