শিরোনাম: পারমাণবিক বর্জ্য ব্যবস্থাপনায় হবে কোম্পানি       বুয়েট শিক্ষার্থী আবরার হত্যা বিচরের দাবিতে রাজশাহীতে ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল       মোংলা বন্দর থেকে ভারতীয় ১১ জেলে আটক       নাইক্ষ্যংছড়িতে ভোটকেন্দ্রে বিশৃঙ্খলা, বিজিবির গুলিতে নিহত ১       ঐক্যফ্রন্ট ‘ব্যর্থ’, তবু জোট ভাঙবে না বিএনপি       পীর হাবিবুরের নামে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে রাজশাহীতে সাংবাদিকদের মানববন্ধন       সংসদ এলাকায় ৪ কোটি টাকায় বসছে আরও সিসি ক্যামেরা       ঘুষ খাওয়া সেই এসআই ক্লোজড       চসিকের অনিয়ম নিয়ে দুদকের গণশুনানিতে অনুপস্থিত অভিযোগকারীরা       নওগাঁর আত্রাইয়ে কমিউনিটি পুলিশিং বিষয়ক আলোচনা সভা      
ফাহাদ হত্যা নিয়ে ভারতীয় তরুণীর স্ট্যাটাস ভাইরাল
কাগজ ডেস্ক :
Published : Wednesday, 9 October, 2019 at 4:23 PM
ফাহাদ হত্যা নিয়ে ভারতীয় তরুণীর স্ট্যাটাস ভাইরাল বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যার ঘটনায় সর্বত্রই চলছে আলোচনা-সমালোচনা। সেই সমালোচনা থেকে বাদ যায়নি ভারতও। আর তাই ফাহাদ হত্যার ঘটনায় বিস্মিত হয়ে ভারতের যাদবপুর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী তনুশ্রী রায় ফেসবুকে স্ট্যাটাস দেন। সেই স্ট্যাটাস সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।
ভারতীয় সেই তরুণীর স্ট্যাটাসটি পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলো :
‘যদিও আমি ভারতীয় তারপরও বাংলাদেশের প্রতি আমার আলাদা একটা টান রয়েছে। কারণ আমার পূর্বপুরুষ বাংলাদেশেরই মানুষ ছিলেন ৪৭'র দেশভাগের পর ভারতে চলে আসেন। বাংলাদেশের মানুষ ভালো থাকুক এটা আমি সবসময় চাই।
শুনলাম ভারত-বাংলাদেশের চুক্তি নিয়ে স্ট্যাটাস দেওয়ায় একজন বিশ্ববিদ্যালয়ের ছাত্রকে হত্যা করা হয়েছে। স্ট্যাটাসটা আমি পড়লাম, নিজের দেশের স্বার্থ নিয়ে লেখার জন্য কিভাবে নিজের দেশেরই লোক একটা ছেলেকে এভাবে পিটিয়ে হত্যা করে ফেলে এটা আমার কাছে আশ্চর্য লাগছে।
সামান্য ফেসবুক স্ট্যাটাসের কারণে মানুষ খুন করে ফেলা হচ্ছে বাংলাদেশে। কিভাবে এমন একটা দেশে মানুষ বাস করে!





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft