শিরোনাম: ‘রাজপথে যাওয়ার সাহস বিএনপি হারিয়ে ফেলেছে’       পেঁয়াজ নিয়ে জনগণকে ধোঁকা দিচ্ছে সরকার : অলি        জাপানের বড় বিনিয়োগ আসছে       স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল, সম্পাদক বাবু       বঙ্গবন্ধু বিপিএলের লোগো উম্মোচন       স্বাধীনতা সংগ্রাম শেষ হলেও মুক্তিযুদ্ধ শেষ হয়নি : জিএম কাদের       ভারতের সঙ্গে আমাদের বিরোধ নেই : ফখরুল       নওগাঁর ভীমপুরে ব্রিজ আছে, রাস্তা নেই       ঠাকুরগাঁওয়ে জেডিসি পরীক্ষায় নকল সরবরাহের দায়ে ২ শিক্ষকের জেল       শবরীমালার দ্বার খুলেছে, তবে ঢুকতে দেওয়া হচ্ছে না নারীদের      
ভিকি-ক্যাটরিনার প্রেমের নয়া গুঞ্জন
বিনোদন ডেস্ক :
Published : Monday, 7 October, 2019 at 6:03 AM
ভিকি-ক্যাটরিনার প্রেমের নয়া গুঞ্জনপ্রেমের ফাঁদ পাতা বলিউডে। কে কখন কার সঙ্গে সম্পর্কে জড়াবে তা কেউই বলতে পারে না। তারই ধারবাহিকতায় ইদানিং বিটাউনে এক নতুন প্রেমের গল্প তৈরি হচ্ছে। তবে সেটা রুপালি পর্দায় নয়। বাস্তবেই বলিউডে কান পাতলে এক নতুন গুঞ্জন শোনা যাচ্ছে, ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের সম্পর্ক নাকি বন্ধুত্ব থেকে একটু বিশেষ দিকে এগোচ্ছে।
বেশ কয়েক মাস আগে দীর্ঘ দিনের প্রেমিকা হরলিন শেঠির সঙ্গে বিচ্ছেদ হয় ভিকির। সম্পর্কে থাকাকালীন একাধিকবার হরলিন সম্পর্কে প্রকাশ্যে কথা বলেন ভিকি। তার পরেই ক্যাটরিনার সঙ্গে নাম জড়ানোয় জল্পনা তুঙ্গে। যদিও ক্যাটরিনা ও ভিকির কমন বন্ধুরা বলছেন, দুজনের মধ্যে কোনো সম্পর্ক নেই। ভিকি-ক্যাটরিনা দুজনেই আদ্যপান্ত সিঙ্গল। শুধু দুজনের দেখা হলে পরস্পরের সঙ্গে নিরীহ ফ্লার্ট করেন মাত্র।
কিন্তু গত কয়েকদিনে বেশ কয়েকটি ইভেন্টে দুজনকে একসঙ্গে দেখা গেছে। তার জন্যই দুজনকে নিয়ে গুঞ্জন বেড়েই চলেছে। অন্যদিকে ভক্তরা জল্পনা করছেন, দুজনকে কি একসঙ্গে কোনো ছবিতে দেখা যাবে। ‘কফি উইথ করণ’-এ গিয়ে ক্যাটরিনা বলেছিলেন, তিনি ভিকি কৌশলের সঙ্গে জুটি বাঁধতে চান। কানাঘুষা চলছে, দুজনকে নাকি এক ছবিতে অভিনয় করতে দেখাও যাবে। তবে সেই খবরের সত্যতা কতটা তা জানা যায়নি।
এই মুহূর্তে ভিকি কৌশল ‘সর্দার উধাম সিং’ ছবির কাজের জন্য অমৃতসরে রয়েছেন। এছাড়া ‘তখত’, ‘ভূত পার্ট ওয়ান’ ছবি দুটিও রয়েছে তার ঝুলিতে। অন্যদিকে, ক্যাটরিনা এই মুহূর্তে রোহিত শেটির ‘সূর্যবংশী’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত। এই ছবিতে তার নায়ক অক্ষয় কুমার।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft