শিরোনাম: পদ্মা সেতুতে বসল ১৬তম স্প্যান       এবার সর্বোচ্চ লবণ উৎপাদন       ঢাকাকে বড় ব্যবধানে হারিয়ে চ্যাম্পিয়ন খুলনা       হঠাৎ রাজশাহীর বাজারেও লবণের দাম বৃদ্ধির গুজব       নওগাঁর আত্রাইয়ে চিনি আতপ ধানের শীষে দুলছে কৃষকের সোনালী স্বপ্ন       তদন্তে উঠে আসে রাজশাহী কারাগারে রক্ষকই ভক্ষক       আরএমপি ও জেলা পুলিশের অভিযানে গ্রেফতার ৯০ জন       পাবনায় বাস চলাচল আংশিক বন্ধ রয়েছে       সাতক্ষীরায় ২য় দিনের মতো বাস ধর্মঘট চলছে        বরিশালে বাস চলাচল বন্ধ, ভোগান্তিতে যাত্রীরা      
‌‘প্রি-হানিমুন’ করলেন মিশু-তানহা
বিনোদন ডেস্ক :
Published : Friday, 20 September, 2019 at 4:38 PM
‌‘প্রি-হানিমুন’ করলেন মিশু-তানহামধুচন্দ্রিমা বা হানিমুনের মাধুর্য তো সকলেরই জানা। কিন্তু প্রি-হানিমুনের রসায়ন কেমন? সেটা জানাতেই তরুণ নির্মাতা অতনু আদিত্য নির্মাণ করলেন খণ্ডনাটক ‌‘প্রি-হানিমুন’।
এতে অভিনয় করেছেন ছোটপর্দার দর্শকপ্রিয় মুখ মিশু সাব্বির। প্রি-হানিমুনে তার সঙ্গিনী মিষ্টি মেয়ে তানিন তানহা। আর ‘কাবাব মে হাড্ডি’ হয়ে আছেন ওয়ালিউল হক রুমি।
অভিনেতা মিশু সাব্বির বলেন, চমৎকার একটা গল্পে অভিনয় করলাম। নির্মাতা অতনু আদিত্য একইসঙ্গে বুদ্ধিদীপ্ত ও সরলভাবে গল্পটা ক্যামেরায় তুলে এনেছেন। তানিন তানহা এবং ওয়ালিউল হক রুমির চরিত্রানুগ অভিনয় নাটকটি উপভোগ্য করে তুলবে। আশা করি দর্শক মুগ্ধ হবেন।
তানিন তানহা বলেন, আমার খুব ইচ্ছে করছে দারুণ এই গল্পটা এখনই শেয়ার করে ফেলি। কিন্তু সেটা ঠিক হবে না। মানুষ ও সহকর্মী হিসেবে অভিনেতা মিশু সাব্বির খুবই হেল্পফুল। অতনু আদিত্যের সহজ নির্দেশনায় কাজটাকে উপভোগ করেছি। এবার দর্শকের উপভোগের পালা।
‘৯০ মিনিটস ফিল্ম’র ব্যানারে নির্মিত নাটকটি প্রযোজনা করেছেন সঞ্জীব বাবু।
সম্প্রতি উত্তরায় শুটিং সম্পন্ন হওয়া নাটকটি রচনা করেছেন পরিচালক অতনু আদিত্য নিজেই। তিনি জানান, এটি একটি হাস্যরসাত্মক গল্প। কিন্তু এ গল্প আপনাকে হাসতে হাসতে জীবনের ভিন্ন বাঁকের ছবি নিয়ে ভাবাবে। প্রি-হানিমুন এখন এডিটিং রুমে প্রিভিউ হচ্ছে। দ্রুতই একটি বেসরকারি চ্যানেলে দর্শকদের মুগ্ধ করতে নাটকটি সম্প্রচারিত হবে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft