শিরোনাম: সাহেদের বিচার হবেই : স্বরাষ্ট্রমন্ত্রী       কাতার ইস্যুতে আন্তর্জাতিক আদালতে হেরে গেল সৌদি জোট       বিএনপির পুনর্গঠন প্রক্রিয়া আরও এক মাস স্থগিত       খুলনা মেডিকেলে বিক্রি হচ্ছে করোনা নেগেটিভ সার্টিফিকেট!       জয়পুরহাটে মাদক কারবারির দুই গ্রুপের গোলাগুলিতে শীর্ষ মাদক কারবারি নিহত       রাজশাহীতে চিরদ্রিায় সমাহিত এন্ড্রু কিশোর       অনলাইনে পাঠদান ভুল সিদ্ধান্ত : ট্রাম্প       যবিপ্রবির ল্যাবে ৯৭ জনের করোনা শনাক্ত       যুক্তরাষ্ট্রে একদিনে আক্রান্ত আরও ৬১ হাজারের বেশি       মারা গেলেন বসুন্ধরা গ্রুপের সিনিয়র ডিএমডি বেলায়েত হোসেন      
স্বাস্থ্যমন্ত্রীর হুঁশিয়ারি : কাজ না করে বিল নয়
কাগজ ডেস্ক :
Published : Thursday, 19 September, 2019 at 7:59 PM
স্বাস্থ্যমন্ত্রীর হুঁশিয়ারি : কাজ না করে বিল নয়সরকা‌রি হাসপাতা‌লে কাজ ছাড়া ভুয়া বি‌লের ব্যাপা‌রে সং‌শ্লিষ্ট কর্মকর্তা ও ঠিকাদার‌দের হুঁশিয়ার ক‌রে দি‌য়ে‌ছেন স্বাস্থ্যমন্ত্রী জা‌হিদ মা‌লেক।
বৃহস্প‌তিবার স্বাস্থ্য মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে সরকারি হাসপাতালের পরিচালক, অধ্যক্ষ ও ইনস্টিটিউটের পরিচালকদের সাথে স্বাস্থ্যসেবার দৃশ্যমান অগ্রগতির পর্যালোচনা সভায় ‌তি‌নি সাফ এমন ঘোষণা দেন।
মন্ত্রী ব‌লেন, ‘সরকারি হাসপাতালে কাজ না করে বিল করে টাকা তুলে নেয়ার দিন শেষ হয়ে গেছে। কাজ না ক‌রে যা‌তে কোন ঠিকাদার ভৌ‌তিক বিল তুল‌তে না পা‌রে সে‌দি‌কে সতর্ক থাক‌তে হ‌বে। কাজের গুণমান বজায় রে‌খে কাজ শেষ কর‌তে হ‌বে এবং তা যথাসম‌য়ে বু‌ঝি‌য়ে দিতে হ‌বে। তারপর ঠিকাদারদের সব বিল পরিশোধ করতে হবে। অযৌক্তিক কোন বিলে কোনভাবেই স্বাক্ষর করা যাবেনা। এ ব্যাপা‌রে কা‌রো গাফিলতি মে‌নে নেয়া হ‌বে না।’
দেশের মেডিক‌্যাল শিক্ষার্থীদের সুবিধা সৃ‌স্টি করা হ‌চ্ছে জা‌নি‌য়ে স্বাস্থ্যমন্ত্রী বলেন, দেশের মেডিকেল শিক্ষার্থীদের হাসপাতালে থাকার জন্য আলাদাভাবে উন্নত সুযোগ সুবিধা সংবলিত ডরমেটরি নির্মাণ করে দেয়া হবে।
স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক এমপির সভাপ‌তি‌ত্বে সভায় স্বাস্থ্যসেবা বিভাগের সচিব মো. আসাদুল ইসলাম, স্বাস্থ্য শিক্ষা বিভাগের সচিব শেখ ইউসুফ হারুন, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল কালাম আজাদ, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দিন, শেখ হাসিনা বার্ণ ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের প্রধান সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন উপস্থিত ছিলেন। এছাড়াও উপ‌স্থিত ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়, মুগদা মেডিকেল কলেজ ও হাসপাতাল, শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল, কুর্মিটোলা হাসপাতালসহ অন্যান্য হাসপাতালের প্র‌তি‌নি‌ধিরা।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft