শিরোনাম: পাহাড়ে অহেতুক রক্তপাত হচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী       বাংলাদেশকে বাড়তি ঋণ দিতে তৎপর বিশ্বব্যাংক       ছাত্রলীগ নিষিদ্ধের দাবি জানালেন রব        পুলিশের সহায়তায় আল আকসায় ঢুকে পড়েছে কট্টরপন্থি ইহুদিরা       আবরার হত্যা ইস্যুতে হালে পানি পাবে না ঐক্যফ্রন্ট       তুরস্কের কাছে যুক্তরাষ্ট্রের ৫০ পরমাণু বোমা, দুশ্চিন্তায় ট্রাম্প       ‘আবরার হত্যায় বুয়েটের ভিসি জড়িত’        কুর্দিরা অস্ত্র সমর্পণ করলেই অভিযান বন্ধের ঘোষণা তুরস্কের       ছাত্রদল সভাপতি-সম্পাদককে আদালতে হাজিরের নির্দেশ       ভারত-পাকিস্তানের মাঝে গোলাগুলি, নিহত ৪      
মা হতে চান প্রিয়াঙ্কা
বিনোদন ডেস্ক :
Published : Friday, 20 September, 2019 at 6:56 AM
মা হতে চান প্রিয়াঙ্কাসন্তান নিয়ে নিজের পরিকল্পনার কথা জানালেন বলিউডের দেশি গার্ল খ্যাত প্রিয়ঙ্কা চোপড়া। সম্প্রতি ‘ভোগ’ পত্রিকাকে একটি সাক্ষাত্কার দিয়েছেন তিনি। সেখানেই মা হওয়ার ইচ্ছার কথা প্রকাশ করেন পিসি। এ ছাড়া আরও একটি পরিকল্পনার কথা জানিয়েছেন প্রিয়ঙ্কা।
ফ্যাশন, লাইফস্টাইল ম্যাগাজিন ‘ভোগ’-এ প্রিয়ঙ্কার যে সাক্ষাত্কারটি প্রকাশ হয়েছে, সেখানে তিনি জানিয়েছেন, গায়ক স্বামী নিক জোনাসের সন্তানের মা হতে চান তিনি। এর জন্য তিনি সময় গুনছেন। এটা তাঁর ‘উইশ লিস্ট’-এ সবার উপরে রয়েছে। প্রিয়ঙ্কা জানিয়েছেন, শিশুদের সঙ্গে সময় কাটাতে তাঁর ভাল লাগে। এখনও সময় পেলেই তিনি শিশুদের সঙ্গে সময় কাটান।
শুধু সন্তানের মা হওয়াই নয়, প্রিয়ঙ্কা আরও একটি ইচ্ছার কথা জানিয়েছেন এ সাক্ষাত্কারে। প্রিয়ঙ্কা বলেছেন, মুম্বই ও নিউ ইয়র্কে তাঁর দুটো বাড়ি রয়েছে। এবার তিনি এলএ একটি বাড়ি কিনতে চান। তাই বাড়ি কেনা ও সন্তান নেওয়া, দু’টি বিষয়ই এখন তাঁর ‘উইশ লিস্ট’-এর গুরুত্বপূর্ণ জিনিস।
গত বছর ডিসেম্বরে রাজস্থানের যোধপুরের উমেদ ভবন প্যালেসে বিয়ে করেন নিক ও প্রিয়ঙ্কা। হিন্দু মতে বিয়ে করার পাশাপাশি খ্রিস্টান মতেও বিয়ে করেন তাঁরা।
কিছু ছবি নিয়ে নিকের জন্মদিনে একটি বিশেষ ভিডিও উপহার দেন প্রিয়ঙ্কা। ১৬ সেপ্টেম্বর নিকের ২৭তম জন্মদিন উপলক্ষে প্রিয়ঙ্কা নিজের ইনস্টাগ্রাম একাউন্টে সেই ভিডিও পোস্ট করেন। সেখানে নিকের স্টেজ পারফরম্যান্স ছাড়াও তাঁদের দু’জনের কিছু মুহূর্ত শেয়ার করেছেন প্রিয়ঙ্কা।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft