শিরোনাম: মাদারীপুরে স্বেচ্ছাসেবি সংগঠনের মধ্যে অনুদানের চেক ও মেশিন বিতরণ       অস্ট্রেলিয়াকে হারিয়ে সমতায় ফিরল ভারত       রোগীর সাথে সৌহার্দপুর্ন সম্পর্ক গড়ে তুলতে হবে : হুইপ ইকবালুর রহিম এমপি       রাষ্ট্র এখন ভয়াবহ রূপ নিয়েছে : ফখরুল       আওয়ামী লীগ এমপি আব্দুল মান্নান আর নেই       মার্কিন নিষেধাজ্ঞার আওতায় আরো এক ইরানি কমান্ডার       জিয়াউর রহমানের জন্মদিনে বিএনপির কর্মসূচি       আল-আকসা মসজিদে মুসল্লিদের উপর হামলা       বুথ দখল করে জাল ভোট দেওয়া সম্ভব : ইসি রফিকুল       অনশনরত শিক্ষার্থীদের সঙ্গে ঢাবি ভিসির সংহতি প্রকাশ      
ভারতে ‘অতি জরুরি অবস্থা’ চলছে : মমতা
কাগজ ডেস্ক :
Published : Sunday, 15 September, 2019 at 7:48 PM
ভারতে ‘অতি জরুরি অবস্থা’ চলছে : মমতাভারতে ‘অতি জরুরি অবস্থা’ চলছে বলে মন্তব্য করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
ক্ষমতাসীন মোদি সরকার ভিন্নমতের কণ্ঠরোধ করে সাংবিধানিক পরিকাঠামোর ক্ষতি করছে বলেও তিনি অভিযোগ করেন। ভারতের সংবিধানে দেয়া প্রত্যেক নাগরিকের মৌলিক অধিকার ও স্বাধীনতা রক্ষার জন্য ভারতবাসীর প্রতি আহ্বান জানান।
আন্তর্জাতিক গণতন্ত্র দিবসের শুভেচ্ছা জানিয়ে মুখ্যমন্ত্রী এক টুইটে বলেন,‘আন্তর্জাতিক গণতন্ত্র দিবসে আমাদের আবার অঙ্গীকার করতে হবে দেশে সাংবিধানিক মূল্য অটুট রাখার, যার উপরে আমাদের দেশ স্থাপিত। এই ‘অতি জরুরি অবস্থা’র সময়ে আমাদের অবশ্যই সংবিধানের দেওয়া অধিকার ও স্বাধীনতাকে রক্ষা করতে হবে।’
পশ্চিমবঙ্গের ক্ষমতাসীন তৃণমূল কংগ্রের সঙ্গে বিরোধ গেরুয়া শিবিরের। কেন্দ্রের বহু প্রকল্পের বিরোধিতা করেছেন তিনি। নতুন ট্রাফিক আইন ও নাগরিক পঞ্জি এর কোনওটাই রাজ্যে প্রয়োগ করতে দেবেন না বলেও জানান।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft