শিরোনাম: চুনোপুঁটি নয়, রাঘব বোয়ালদের ধরুন : রব       মুক্তিযোদ্ধারা এদেশের শ্রেষ্ঠ সন্তান : নাসিম       অবৈধ টাকার মালিকদের কাউকেই ছাড়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী        ‘খড়কুটো আঁকড়ে ধরা ঐক্যফ্রন্ট জনগণের সাড়া পাচ্ছে না’       নজরদারিতে দিল্লির ৪ শতাধিক স্থাপনা       ‘দুদক মানুষের শতভাগ আস্থা অর্জন করতে পারেনি’       পাক-ভারত সীমান্তে গোলাগুলি, নিহত ১৬       দেশে এখন ভানুমতির খেল চলছে : রিজভী       তুরস্কের অভিযানের মুখে সরতে রাজি কুর্দি       দেশের নির্বাচন প্রক্রিয়া দুর্নীতির আওতামুক্ত নয় : মাহবুব তালুকদার      
হিলিতে মাদকসহ স্বামী-স্ত্রী আটক
হিলি (দিনাজপুর) সংবাদদাতা :
Published : Sunday, 15 September, 2019 at 8:36 PM
হিলিতে মাদকসহ স্বামী-স্ত্রী আটকমাদকবিরোধী বিশেষ অভিযান চালিয়ে পুলিশ দিনাজপুরের হিলি থেকে হিরোইন ও ইয়াবাসহ এক দম্পতি এবং ছয় ওয়ারেন্টভুক্ত আসামিকে আটক করেছে।
রবিবার সকাল থেকে দুপুর পর্যন্ত অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃত ব্যক্তিদের মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করে জেলহাজতে পাঠানো হয়েছে।
হাকিমপুর থানার অফিসার ইনচার্জ ওসি আনোয়ার হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে হিলির দক্ষিণ বাসুদেবপুর মহিলা কলেজ পাড়ায় অভিযান চালানো হয়, এ সময় গোলাম মোস্তফার বাড়িতে অভিযান চালিয়ে তার ঘরের তোষকের নিচ থেকে ৪৫ গ্রাম হিরোইন ও ১০০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য দুই লাখ ৫০ হাজার টাকা। মাদক ব্যবসার সঙ্গে সম্পৃক্ত থাকার অভিযোগে গোলাম মোস্তাফা  ও তার স্ত্রী খাতিদা বেগমকে আটক করা হয়। আটকের পর তাদের মাদ্রকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।
অপর দিকে হিলি হাকিমপুরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ওয়ারেন্টভুক্ত ছয় আসামিকে আটক করেছে পুলিশ। আটক ব্যক্তিরা হলেন হিলির কাকড়া পালি গ্রামের মৃত মোসারফ হোসেনের ছেলে মোবারক হোসেন (৬৫), রিকাবীর এন্তাজ আলীর ছেলে মনিরুল ইসলাম (২৯), চেংগ্রামের আজিবরের ছেলে শাহিনুর ইসলাম (৪২), মহিলা কলেজপাড়ার মৃত হামিদের ছেলে ইহসান আলী (৪১), শ্রী নারায়ণ মহন্তর ছেলে কনক কুমার মহন্তর (২৫), দক্ষিণ বাসুদেবপুরের নিয়াজ উদ্দিনের ছেলে হানিফ (২২)। তাদের গ্রেপ্তারের পর দিনাজপুর আদালতে পাঠানো হয়েছে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft