শিরোনাম: `রোহিঙ্গাদের জন্য আর এক ইঞ্চিও বনভূমি দেয়া হবে না'       বঙ্গবন্ধু ফিল্ম সিটি হবে বিশ্বমানের : তথ্যমন্ত্রী       প্রত্যক্ষ বিদেশী বিনিয়োগ প্রবাহ বেড়েছে ১৯%       বাবরি মসজিদ মামলায় নতুন মোড়       দেশে ‘আওয়ামী অর্থনীতি’ প্রণীত হয়েছে : খসরু       উড্ডয়নের অপেক্ষায় বিশ্বের দীর্ঘতম বিরতিহীন ফ্লাইট       ‘শেখ হাসিনার আমলে সব ধর্মের মানুষ নিরাপদ’       আসামে বন্দিশালায় নিহত ২৬       জামায়াতকে তালাক দিয়ে রাস্তায় নামুন       পাকিস্তানের চাপ বাড়াতে সৌদি সফরে যাচ্ছেন মোদী      
খাবার না দেয়ায় বান্দরবানে ৬ জনকে অপহরণ করল পাহাড়ি সন্ত্রাসীরা
বান্দরবান সংবাদদাতা :
Published : Sunday, 15 September, 2019 at 8:35 PM
খাবার না দেয়ায় বান্দরবানে ৬ জনকে অপহরণ করল পাহাড়ি সন্ত্রাসীরাখাবার না দেয়ায় বান্দরবানের রুমা উপজেলায় ছয়জনকে অপহরণ করে নিয়ে গেছে পাহাড়ি সন্ত্রাসীরা। রোববার দুপুরে রুমা উপজেলার সদর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সামাখাল পাড়া থেকে তাদের অপহরণ করা হয়।
অপহৃত ব্যক্তিরা হলেন- সামাখাল পাড়া গ্রামের বাসিন্দা অং মারমা, উহ্লা মং মারমা, মংগ্যইং মারমা, সিংথোয়াই মারমা, প্রু সিং মারমা ও থোয়াই হ্লা চিং মারমা।
স্থানীয়রা জানায়, শনিবার রাতে সামাখাল পাড়া গ্রামবাসীর কাছে খাবার খুঁজতে আসে অস্ত্রধারী কয়েকজন পাহাড়ি সন্ত্রাসী। এ সময় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা গ্রামে আসবে বলে তাদের জানায় গ্রামবাসী। এরপরও একবেলা শূকর কেটে ভাত খাওয়াতে বলে ওসব সন্ত্রাসীরা। সেই সঙ্গে আর কখনো ওই গ্রামে আসবে না বলে জানায় তারা।
রোববার দুপুরে খাবারের আয়োজন দেখতে না পেয়ে ছয়জনকে ধরে নিয়ে যায় ওসব পাহাড়ি সন্ত্রাসী। সেই সঙ্গে গুলি ছোড়ে পাহাড়ে লুকিয়ে যায় তারা। গুলির আওয়াজ শুনে আতঙ্কে পালিয়ে যায় গ্রামবাসী। এখন পর্যন্ত অপহৃত ছয়জনের সন্ধান পাওয়া যায়নি।
ঘটনার সত্যতা নিশ্চিত করে রুমা সার্কেলের সহকারী পুলিশ সুপার রেজওয়ানুল ইসলাম বলেন, ছয়জনকে অপহরণের খবর পেয়েছি। তাদের উদ্ধারেে অভিযানে নেমেছে সেনাবাহিনী ও পুলিশ।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft