শিরোনাম: সাতক্ষীরায় আরও ৪৩ জনের করোনা শনাক্ত        সেপ্টেম্বরেই বাংলাদেশ-শ্রীলংকা সিরিজ!       জেকেজির চেয়ারম্যান ডা. সাবরিনা গ্রেফতার       সরকারবিরোধী বিক্ষোভে উত্তাল ইসরায়েলের রাজপথ       সাহেদের বিদেশে পালিয়ে যাওয়ার সুযোগ নেই : স্বরাষ্ট্রমন্ত্রী       যত্রতত্র কোরবানির পশুর হাট নয় : কাদের       ২৪ ঘণ্টায় ২৬৬৬ জনের করোনা শনাক্ত       আট বছর ধরে আজম দুবাইতে নারী পাচার করতো       আফগানিস্তান বিশ্বকাপ জিতলে বিয়ে করব : রশিদ খান       কাঠালিয়ায় করোনার বর্তমান পরিস্থিতিতে জরুরী সভায় কৃষি সচিব নাসিরুজ্জামান      
স্ত্রীর সঙ্গে প্রথম সাক্ষাৎ নিয়ে মুখ খুললেন শাহিদ
বিনোদন ডেস্ক :
Published : Sunday, 15 September, 2019 at 8:21 PM
স্ত্রীর সঙ্গে প্রথম সাক্ষাৎ নিয়ে মুখ খুললেন শাহিদশাহিদ কাপুর ও মীরা রাজপুতের বিয়ে হয়েছে চার বছর। সন্তানদের নিয়ে সুখেই আছেন এই দম্পতি। এখন ‘কবীর সিং’ এর সাফল্য তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন শাহিদ। এরই মধ্যে সম্প্রতি একটি সাক্ষাৎকারে স্ত্রী মীরা রাজপুতের সঙ্গে প্রথম আলাপ প্রসঙ্গে অজানা তথ্য জানিয়েছেন শাহিদ।
ঠিক কী ঘটেছিল সেই সময় যা বলিউডের অন্যতম সেরা কাপলের জন্ম দিয়েছিল? দিল্লিতে একটি ধর্মীয় স্থানে মীরাকে প্রথম দেখেন শাহিদ। প্রথম আলাপে নিজেদের কথপোকথন নিয়ে নাকি শাহিদ খুব একটা আশাবাদী ছিলেন না। ভেবেছিলেন হয়তো মেরেকেটে পনেরো মিনিট মীরার সঙ্গে কথা বলবেন। কিন্তু অবাক কাণ্ড এটাই যে, প্রথম আলাপেই দু’জন টানা সাত ঘণ্টা গল্প করেছিলেন!
একটানা সাত ঘণ্টা কথা বলে একে অপরকে বোঝার চেষ্টা করেছিলেন শাহিদ-মীরা। অন্যদিকে বলিউডের তারকা পরিবারের মেয়ে নয় বলেই নাকি তাঁদের বিয়েটা সফল বলে জানিয়েছেন মীরা। বিয়ের পরেও সময়টা ভালো যাচ্ছিল না শাহিদের। ‘শানদার’ ও ‘রেঙ্গুন’ বক্সঅফিসে চলেনি। তখন নাকি শাহিদকে ঘুরে দাঁড়ানোর মনোবল জুগিয়েছিলেন মীরাই। আর তারপরেই ‘কবীর সিং’। বাকিটা ইতিহাস।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft