শিরোনাম: শামীম যুবলীগের কেউ নন : ওমর ফারুক       শামীমের নামে ২০০ কোটি টাকার এফডিআর!       যুবলীগের দাপুটে কেন্দ্রীয় নেতা শামীম ৬ দেহরক্ষীসহ আটক       ঢাকার সেই ক্যাসিনোতে যা হতো রাতের আধাঁরে       ভালুকায় রাস্তা বন্ধের প্রতিবাদে মানববন্ধন       বিয়ের প্রলোভনে প্রতিবন্ধী কিশোরীর সর্বনাশ       খালেদা জিয়ার মুক্তি দাবিতে বরিশালে যুবদলের পৃথক মানববন্ধন       আওয়ামী লীগের অনেকেই নজরদারিতে রয়েছেন : কাদের       কাশ্মীরীদের রাখা হয়েছে ৭শ কিলোমিটার দূরের বন্দি শিবিরে       রামেক হাসপাতালে আরো ৯ ডেঙ্গু রোগী ভর্তি      
ঠাকুরগাঁওয়ে নদী দখলমুক্ত করার দাবি
ঠাকুরগাঁও সংবাদদাতা :
Published : Thursday, 12 September, 2019 at 4:50 PM
ঠাকুরগাঁওয়ে নদী দখলমুক্ত করার দাবিঠাকুরগাঁওয়ের সদর উপজেলার গড়েয়া ইউনিয়নের ঐতিহ্যবাহী পাথরঘাটা নদীপাড়ের অবৈধ স্থাপনা উচ্ছেদ ও নদী দখলমুক্ত করার দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।
বৃহস্পতিবার দুপুরে ঠাকুরগাঁও জেলা প্রশাসক কার্যালয়ের সামনে পাথরঘাটা নদীপাড়ের লোকজন ও গড়েয়া এলাকাবাসীর আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত হয়।
পাথরঘাটা নদীপাড়ের শত শত মানুষের অংশগ্রহণে এই মানববন্ধনে বক্তব্য রাখেন গড়েয়া ইউনিয়নের ১নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মজিদ, ওই ওয়ার্ডের আওয়ামীলীগ সভাপতি আশরাফুল ইসলাম মানিক, কৃষক আমিনুর রহমান ও যাদু মিঞা প্রমুখ।
বক্তারা অভিযোগ করে বলেন, ঠাকুরগাঁওয়ের নদী অবৈধ দখলদারের কবলে চলে যাচ্ছে। পাথরঘাটা নদীর ক্ষেত্রেও একই চিত্র লক্ষ্য করা যাচ্ছে। এই নদীর প্রবাহিত পানি দিয়ে এলাকার কৃষকরা চাষাবাদ করে। কিন্তু এলাকার প্রভাবশালী ব্যক্তিরা নদী ভরাট করে মার্কেট নির্মাণ করছে। নদীটি এখন মৃতপ্রায়।
এলাকাবাসী নদীপাড়ের স্থাপনা উচ্ছেদ ও নদী খননের দাবিতে মানববন্ধন শেষে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি দেন।
ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম জানান, যত দ্রুত সম্ভব তদন্ত করে নদী দখলমুক্ত করার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft