শিরোনাম: গণতন্ত্র কারা ধ্বংস করেছে জনগণ ভুলে যায়নি : ফখরুল       নিজ কক্ষেই ডিসপ্লেতে টিকিট বিক্রি পর্যবেক্ষণ করবেন রেলমন্ত্রী       উত্তাল দিল্লি : বাসে আগুন, ভাঙচুর       সারের দাম কেজিতে ৯ টাকা কমলো       'দেশ আজ কঠিন ক্রান্তিকাল অতিক্রম করছে'       আফগানিস্তান থেকে ৪ হাজার সেনা প্রত্যাহার করছে যুক্তরাষ্ট্র       ঢাকায় দিনে ছয় হাজার টন বর্জ্য হয়       নাগরিকত্ব বিল: অবশেষে পিছু হটছে মোদি সরকার       মহিউদ্দিন চৌধুরী ছিলেন প্রকৃত চট্টলবীর : আমু       ৩০ শতাংশ লোক হার্টের অসুখে মারা যায় : স্বাস্থ্যমন্ত্রী      
জাপা চাইলে এরশাদের আসন ছেড়ে দিতে পারে আওয়ামী লীগ
কাগজ ডেস্ক :
Published : Thursday, 12 September, 2019 at 4:44 PM
জাপা চাইলে এরশাদের আসন ছেড়ে দিতে পারে আওয়ামী লীগজাতীয় সংসদের রংপুর-৩ আসনে উপ-নির্বাচনে জাতীয় পার্টি (জাপা) ছাড় চাইলে আওয়ামী লীগ বিবেচনা করতে পারে বলে জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
বৃহস্পতিবার সেতু ভবনে পদ্মাসেতুর রক্ষণাবেক্ষণে কোরিয়া এক্সপ্রেসওয়ে করপোরেশনের সঙ্গে চুক্তি সই অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি এ কথা জানান।
কাদের বলেন, রংপুরের আসনটি আসলে জোটের নিয়ম অনুযায়ী জাপার ছিল, এরশাদ সাহেবের আসন। জোটগত সিট বন্টনে এটা জাপার ছিল। এখন জাপা সংসদে বিরোধীদলের আসনে। এখন তারা আলাদাভাবে নির্বাচনে আসলে আসতে পারে, সেটা তাদের ব্যাপার। আর যদি জোটগতভাবে আমাদের কাছে আসনটি চান, তখন আমরা বিবেচনা করবো। এই মুহূর্তে আমাদের প্রার্থী আছে। যতক্ষণ পর্যন্ত আলোচনা না হয়, ততক্ষণ পর্যন্ত কিছু বলা যাচ্ছে না। তারাও কোনো আবেদন করেননি। তাই এই ব্যাপারে কিছু বলা যাচ্ছে না।
মহাসড়কে টোল আদায় বাড়তি ভোগান্তির কারণ হবে কিনা জানতে চাইলে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, আগে যেতেন চার ঘণ্টায়। এখন যাচ্ছেন তিন ঘণ্টায়, সময় বাঁচবে এখানে লসের কোনো কারণ নেই। আর আজ সমঝোতা স্মারক সই হলো। এটা চুক্তি পর্যন্ত গড়াতে অনেক সময় নেবে। এখনও টোলের বিষয়টি নির্ধারণই হয়নি। কাজেই এটা ডাবল কী ট্রিপল হবে। টোল নির্ধারণের প্রাথমিক কোনো আলাপ আলোচনা পর্যন্ত হয়নি।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft