শিরোনাম: যশোরে কিশোর প্রেমিককে বিয়ে করতে ব্যর্থ হওয়ায় নারীর আত্মহত্যার চেষ্টা        ‘যথাযথ সেবা পেলে মানুষ কর দিতে উৎসাহিত হবে’       জিডিপি প্রবৃদ্ধিতে ৩% অবদান রাখবে প্রতিযোগিতা কমিশন       অধিক সার ব্যবহার পরিবেশের জন্য ক্ষতিকর : কৃষিমন্ত্রী       বিক্ষোভে উত্তাল হংকং       আ.লীগের সঙ্গে সম্মেলন করবে না জাপা       আফগানিস্তানে ১২ তালিবান নিহত       ‘কঠিন থেকে কঠিনতর আন্দোলন করতে হবে’       কাশ্মীরে জঙ্গি অনুপ্রবেশের অভিযোগে সীমান্তে‌ হাই অ্যালার্ট       ইতালির নাগরিকত্ব হারাতে পারেন ২ হাজার ৮শ বাংলাদেশি      
চলচ্চিত্র প্রযোজনায় তাপস-মুন্নীর ‘টিএম ফিল্মস’
বিনোদন ডেস্ক :
Published : Thursday, 12 September, 2019 at 4:48 PM
চলচ্চিত্র প্রযোজনায় তাপস-মুন্নীর ‘টিএম ফিল্মস’গানবাংলার দুই কর্ণধার কৌশিক হোসেন তাপন ও ফারজানা মুন্নী ‘উইন্ড অব চেঞ্জ’ এর কয়েক সিরিজ দিয়েই বুঝিয়ে দিয়েছেন বাংলা গান নিয়ে বিশ্বজয় সম্ভব। ‘ওয়ান মোর জিরো’ নামে তাদের নিজস্ব অডিও প্রযোজনা সংস্থাও কাজ করছে পুরো দমে। এবার তারা চলচ্চিত্র প্রযোজনার ঘোষণা দিলেন।
নাম লেখালেন চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠানের। উদ্যোগটির টাইটেল ‘টিএম ফিল্মস’। তাদের নামের আদ্যোক্ষর দিয়েই প্রযোজনা প্রতিষ্ঠানের নাম রাখলেন।
কৌশিক হোসেন তাপস জানান, ‘স্বপ্ন নয়। বাস্তবেই তা করে দেখাতে চাই। যখন আমাদের দেশীয় চলচ্চিত্র নিয়ে সকলে হা হুতাশ করছে, ঠিক তখন আমি - আমরা মনে করি আগামীতে চলচ্চিত্র নিয়ে এক অপার সম্ভাবনা রয়েছে। এক ঝাঁক মেধাবী তরুণ যারা আর্থিক ও কারিগরী সহযোগিতার অভাবে চলচ্চিত্রে কাজ করতে পারছেন না। আমরা তাদের ভেতরে সেই স্বপ্নের বারুদটা জালিয়ে দিতে চাই।’
‘আমরা আগামী প্রজন্মের জন্য একটি প্লাটফর্ম তৈরি করে দিয়ে যেতে চাই। চলচ্চিত্রে আমাদের গল্প, শিল্পী, সঙ্গীত কোনোকিছুরই অভাব নেই। অভাব শুধু সমন্বয়ের। আমরা সেই সমন্বয়ের কাজটি করতে চাই।’ এমনটাই বলেন সৌন্দর্যবিদ- কোরিওগ্রাফার ফারজানা মুন্নী।
খুব শিগগিরই ‘টিএম ফিল্মস’ তাদের চলচ্চিত্রের ঘোষণা দেবেন। ছবির কলাকুশলী, প্লট সবকিছুই একসাথে প্রকাশ করবেন বলে জানা যায়।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft