শিরোনাম: জিয়া বাংলাদেশের নাগরিক ছিলেন না : শেখ সেলিম       ন্যায় বিচার না পেলে রাজপথে নামবে আইনজীবীরা : খন্দকার মাহবুব       এগিয়ে আসতে পারে পুরভোট, দলকে প্রস্তত থাকার বার্তা পিকের       ভারত থেকে ৩১ বছরের ‘পুরনো’ সাবমেরিন নিচ্ছে মিয়ানমার       আমরা বঙ্গবন্ধুর কোনো সমালোচনা করবো না : জিএম কাদের       বুধবার সুপ্রিম কোর্টে হায়দরাবাদ এনকাউন্টার মামলার শুনানি       দলীয় সংসদ সদস্যদের পদত্যাগ চাইলেন গয়েশ্বর       ফুঁসে উঠেছে আগ্নেয়গিরি, নিহত ৫       শেখ হাসিনা যত সফল হচ্ছেন চক্রান্ত তত গভীর হচ্ছে : নাসিম       কানাডার বিশেষ দূত বব রে হেগে পৌঁছেছেন      
শাকিবকে সাত দিনের আল্টিমেটাম
বিনোদন ডেস্ক :
Published : Wednesday, 11 September, 2019 at 9:47 PM

শাকিবকে সাত দিনের আল্টিমেটামঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। গত দুই বছরে কখনো নিজের ভুলে, আবার কখনো ব্যক্তিগত জীবন নিয়ে খবরের শিরোনাম হয়েছেন। আবার তার অভিনীত সিনেমা নিয়েও তৈরি হয়েছে বিতর্ক। এবার সময় মতো সিনেমার কাজ শেষ না করার অভিযোগ উঠেছে শাকিব খানের বিরুদ্ধে।
শাপলা মিডিয়া প্রযোজিত সিনেমা ‘একটু প্রেম দরকার’। শাহীন সুমন পরিচালিত এই সিনেমার শুটিং ২০১৮ সালের জুন মাসে শুরু হয়। এক বছর পার হলেও সিনেমাটির কাজ এখনো শেষ হয়নি। সময় মতো সিনেমার কাজ শেষ না করায় শাকিব খানের কাছে লিখিত নোটিশ পাঠিয়েছেন চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান।
নোটিশে বলা হয়েছে, শাকিব খান সিনেমাটিতে অভিনয় করার জন্য ৬০ লাখ টাকা পারিশ্রমিক নেন। তার পারিশ্রমিক পরিশোধ করা হয় ২০১৮ সালের ২৬ জুন। এদিন রাজধানীর হোটেল ওয়েস্টিনে সিনেমাটির মহরতে অংশ নেন তিনি। ২৫ সেপ্টেম্বর থেকে সিনেমাটির শুটিং শুরু করেন শাকিব খান। তবে সময় মতো শুটিংয়ে উপস্থিত থাকতেন না বলে শাকিবের বিরুদ্ধে অভিযোগ করেছেন শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান। শাকিবের অনিয়মের জন্য সিনেমাটিতে অতিরিক্ত ১ কোটি টাকা খরচ হয়েছে বলেও নোটিশে উল্লেখ করা হয়।
গত বছরের ১৬ ডিসেম্বর সিনেমাটি মুক্তি দেওয়ার কথা ছিল। কিন্তু কাজ অসম্পূর্ণ থাকায় তখন সিনেমাটি মুক্তি পায়নি। আবারো আগামী ১৬ ডিসেম্বর সিনেমাটি মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে শাপলা মিডিয়া। আগামী সাতদিনের মধ্যে শাকিব খান সিনেমাটির কাজ শেষ করার ব্যাপারে সিদ্ধান্ত না নিলে শাপলা মিডিয়া আইনের আশ্রয় নিবে বলেও এ নোটিশে জানানো হয়েছে।
পাশাপাশি নোটিশের কপি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি ও চলচ্চিত্র পরিচালক সমিতির কাছেও পাঠানো হয়েছে।
প্রযোজক সেলিম খান রাইজিংবিডিকে বলেন, ‘আমার প্রযোজনা প্রতিষ্ঠানের প্যাডে সাত দিনের সময় দিয়ে নোটিশ পাঠিয়েছি। এর মধ্যে কাজটি না করলে বাংলাদেশের জনগনকে জানানোর জন্য সংবাদ সম্মেলন করব। এর পর আইনি ব্যবস্থা নিব। ক্ষতিপূরণ চেয়ে মামলা করব শাকিব খানের নামে। এ পর্যন্ত কমপক্ষে ২০ বার কাজটি করার জন্য তাকে অনুরোধ করেছি। আজ করবে কাল করবে বলে কাজটি করছে না। এটা শেষ না করে দুইটা সিনেমা মুক্তি দিয়েছেন, আরেকটির কাজ করছেন। অথচ আমার এখানে মাত্র দুই দিনের কাজ।’
২০১৬ সালে শাকিব খান আপত্তিকর বিভিন্ন মন্তব্য করে চলচ্চিত্র পরিবারের রোষানলে পড়েন। তখন  চলচ্চিত্র পরিবার বয়কট করেন শাকিব খানকে। তাকে নিয়ে সিনেমা নির্মাণ করাও বন্ধ করে দেন চলচ্চিত্র পরিচালক সমিতি। বিপাকে পড়ে যান শাকিব খান। ঠিক তখন শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান তাকে নিয়ে কয়েকটি সিনেমার কাজ শুরু করেন। বলা চলে, সাহসী হয়ে শাকিব খানের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন এই প্রযোজক।
অনেকটা দুঃখ প্রকাশ করে সেলিম খান বলেন, ‘২০১৬ সালে সবাই তাকে বয়কট করেছিলেন। অথচ আমি তখন তার পাশে দাঁড়িয়েছিলাম। এজন্য তিনি আজ এটা করছেন। তার মতো লোক এগুলোই করেন। আমি মনে করি, তখন চলচ্চিত্র পরিবার সঠিক কাজটি করেছিল। তার পাশে দাঁড়িয়ে আমি ভুল করেছিলাম।’





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft