শিরোনাম: ‘রোহিঙ্গা ইস্যুতে চীন-রাশিয়া এখন বাংলাদেশের পক্ষে’       ৫'শ নয়, ৫ হাজারের বেশি ছাত্রলীগ নেতা-কর্মী চাঁদাবাজি করছে : মওদুদ       প্রকল্পের পণ্যের দামে প্রধানমন্ত্রীর নজর আছে : পরিকল্পনামন্ত্রী       হাইস্পিড ট্রেনের সমীক্ষা চলছে, চূড়ান্ত হয়েছে রুট       কবে জেলে যাবে শোভন-রাব্বানী, জানতে চান মোশাররফ       শান্তি চুক্তিতে আফগানিস্তানের দরজা উন্মুক্ত : আব্বাস       ভাল পুলিশ-মন্দ পুলিশের তালিকা তৈরি হচ্ছে       ‘হিন্দি চাপানোর’ বিরুদ্ধে সরব পশ্চিমবঙ্গের বাঙালিরা       শত কোটি ডলারের অস্ত্র কিনে কী লাভ হলো সৌদির?       ডেঙ্গু অনেকটাই নিয়ন্ত্রণে : সাঈদ খোকন      
চাঁপাইনবাবগঞ্জে অস্ত্র মামলায় যুবকের ১০ বছর কারাদণ্ড
চাঁপাইনবাবগঞ্জ সংবাদদাতা :
Published : Monday, 9 September, 2019 at 8:32 PM
চাঁপাইনবাবগঞ্জে অস্ত্র মামলায় যুবকের ১০ বছর কারাদণ্ডচাঁপাইনবাবগঞ্জে অস্ত্র আইনে দায়ের করা একটি মামলায় আমিরুল ইসলাম (৩৫) নামে যুবককে ১০ বছর সশ্রম কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।
সোমবার (৯ সেপ্টেম্বর) দুপুরে চাঁপাইনবাবগঞ্জ স্পেশাল ট্রাইবুনাল-২ এর বিচারক শওকত আলী একমাত্র আসামির উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন। দণ্ডিত আমিরুল ইসলাম জেলার শিবগঞ্জ উপজেলার সাতরশিয়া মধ্যপাড়া গ্রামের খইবুর রহমানের ছেলে।
সরকারি আইনজীবী আঞ্জুমান আরা বেগম জানান, ২০১২ সালের ৯ ডিসেম্বর রাত পৌনে ১০টার দিকে চাঁপাইনবাবগঞ্জ শহরের বিশ্বরোড মোড় এলাকায় র‌্যাবের অভিযানে ১টি বিদেশী পিস্তল, ২টি ম্যাগজিন ও ২৪ রাউন্ড গুলিসহ গ্রেফতার হন আমিরুল। এঘটনায় পরদিন ১০ ডিসেম্বর সকালে সদর থানায় র‌্যাব-৫ রাজশাহীর ডিএডি শামসুল আলম মামলা করেন। মামলার তদন্ত কর্মকর্তা ও র‌্যাব-৫ রাজশাহীর উপপরিদর্শক (এসআই) রেজাউল করিম ২০১৩ সালের ১০ জানুয়ারি আদালতে আমিরুলকে একমাত্র অভিযুক্ত করে চার্যশীট দাখিল করেন।
৭ জনের সাক্ষ্য, প্রমাণ ও শুনানীর পর ট্রাইবুনাল আসামি আমিরুল ইসলামকে অবৈধ পিস্তল, গুলি ও ম্যাগজিন বিক্রয়ের উদ্দেশ্যে নিজ দখলে রাখার অপরাধে দোষি সাব্যস্ত করে দণ্ডাদেশ ঘোষণা করেন। আসামি পক্ষে মামলা পরিচালনা করেন আ্যাড. তাহির জামিল।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft