শিরোনাম: ‘ভালোবাসা দিয়ে ভ্যাট নিন’       ‘শহরের ভেতর দিয়ে আন্তঃজেলা বাস চলবে না'       নিজেকে মুসলিম ঘোষণা করবেন সমাজকর্মী হর্ষ মান্দার       মাথাপিছু আয় ১৯০৯ ডলার       কার কাছে মানবাধিকারের দাবি করব : মইনুল       চেক হাসপাতালে গুলি, নিহত ৬       ৪০তম বিসিএসের লিখিত পরীক্ষা শুরু ৪ জানুয়ারি       অস্ট্রেলিয়ায় ভয়াবহ দাবানল, পালাতে বাধ্য হচ্ছে বাসিন্দারা       এস কে সিনহাসহ ১১ জনের বিরুদ্ধে চার্জশিট       পদত্যাগ করবেন মাহাথির      
পেটের ভেতর ১৩ হাজার ইয়াবা, আটক ৫
কুমিল্লা সংবাদদাতা :
Published : Monday, 9 September, 2019 at 8:58 PM
পেটের ভেতর ১৩ হাজার ইয়াবা, আটক ৫কুমিল্লায় পাঁচ মাদক বিক্রেতার পেট থেকে ১৩ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে পুলিশ।
কক্সবাজার থেকে অভিনব কায়দায় পেটের ভিতরে করে ইয়াবা পাচারের সময় কুমিল্লার পদুয়ারবাজার বিশ্বরোড এলাকা থেকে ডিবি পুলিশ ওই ৫ মাদক ব্যবসায়ীকে আটক করে।
আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন- কুষ্টিয়ার মিরপুর থানার হালসা গ্রামের আতিয়ার রহমানের ছেলে সাইফুল ইসলাম (২২), কুড়িগ্রাম জেলার রৌমারী থানার ধনারচর গ্রামের রফিকুল ইসলামের ছেলে জাহিদুল ইসলাম (২০), একই জেলার চুলিয়ারচর গ্রামের নরুজ্জামানের ছেলে মো. সুলতান (১৯), রাজিবপুর থানার চরসাজৈ গ্রামের ওসমান গনির ছেলে শরিফুল ইসলাম (২২), একই উপজেলার চররাজিবপুর গ্রামের আবু বকর ছিদ্দিকের ছেলে ফারহজান রাজ (২২)।
সোমবার (৯ সেপ্টেম্বর) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে জেলা ডিবি পুলিশের এসআই পরিমল দাস জানান, রোববার পদুয়ার বাজার বিশ্বরোডে পুলিশ চেকপোস্টের মাধ্যমে বিভিন্ন যানবাহন তল্লাশীকালে চট্টগ্রাম থেকে ঢাকা অভিমুখে একটি কালো রংয়ের এক্স নোহা মাইক্রোবাসকে সংকেত দেয় পুলিশ। তল্লাশী করার সময় মাদক ব্যবসায়ীরা রাস্তার মধ্যে রেখে গাড়ি থেকে নেমে কৌশলে পালানোর চেষ্টা করলে ডিবি পুলিশ গাড়িটি ঘেরাও করে ৫ যুবককে আটক করে। পরে তাদের জিজ্ঞাসাবাদে প্রথমে অস্বীকার করলে ডিবি পুলিশ পাশের একটি ক্লিনিকে নিয়ে এক্সরে করে পেটের মধ্যে ইয়াবার নজির পায়।
পরে সোমবার সকালে তাদের পেটের ভিতর বড় বড় ক্যাপসুলের মত ইয়াবা সম্বলিত ২৬০ টি প্যাকেট বের করা হয়। উদ্ধারকৃত প্যাকেটে ১৩ হাজার পিস ইয়াবা ছিল বলে জানায় ডিবি পুলিশ।
এ ঘটনায় কুমিল্লা ডিবি পুলিশের উপ-পরিদর্শক ইকতিয়ার উদ্দিন বাদি হয়ে কোতয়ালী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে সোমবার দুপুরে আটককৃতদের জেল হাজতে প্রেরণ করেন।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft