শিরোনাম: বরেন্দ্র অঞ্চলের বেড়েছে আমনের ধানের আবাদ       কাতার ও ভারতের বিরুদ্ধে ম্যাচের প্রাথমিক দল ঘোষণা       একনেকে ৮ প্রকল্প অনুমোদন       নওগাঁর পত্নীতলায় মৃত্যুর ১৬ দিন পর কবরের ওপর নারীর লাশ       যুক্তরাষ্ট্র ৪৫৫২ কোটি টাকা সহায়তা দিয়েছে        ন্যায্য মূল্যে টিসিবির পেঁয়াজ বিক্রি শুরু       রোহিঙ্গাদের ফেরাতে নিউজিল্যান্ডকে চাপ দেওয়ার আহ্বান       পরবর্তী ৭২ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাস       আজ বিকেলে ‘রাজহংস’ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী       রাখাইনে রোহিঙ্গাদের প্রতিনিধি দল পাঠাতে চায় চীন      
কলকাতার সড়কে প্রাণ হারালেন ২ বাংলাদেশি পর্যটক
কাগজ ডেস্ক :
Published : Saturday, 17 August, 2019 at 8:00 PM
কলকাতার সড়কে প্রাণ হারালেন ২ বাংলাদেশি পর্যটকভারতের কলকাতায় সড়ক দুর্ঘটনায় দুই বাংলাদেশি পর্যটক নিহত হয়েছেন। নিহতরা হলেন, কাজি মুহাম্মদ মইনুল আলম (৩৬) এবং ফারহানা ইসলাম তানিয়া (৩০)।
শুক্রবার গভীর রাতে প্রবল বৃষ্টির মধ্যে কলকাতার লাউডন স্ট্রিট ও শেক্সপিয়র সরণির সংযোগস্থলে এই দুর্ঘটনা ঘটেছে।
নিহত তানিয়ার বাড়ি ঢাকার লালমাটিয়ায় এবং মাইনুল আলমের বাড়ি ঝিনাইদহে। কলকাতা পুলিশ জানিয়েছে, শুক্রবার রাত ২টার দিকে বৃষ্টির কারণে শেক্সপিয়ার সরণির একটি ক্রসিংয়ে ট্রাফিক পয়েন্টে তারা ট্রাফিকের শেডে দাঁড়িয়েছিলেন। এ সময় বিপরীত দিক থেকে দু'টো প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে একটি প্রাইভেটকার সজোরে এসে আঘাত করে ওই ট্রাফিক পয়েন্টে। তখনই ওই বাংলাদেশী দুই নাগরিকের মৃত্যু হয়।
সিসিটিভির ফুটেজ দেখে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে কলকাতার শেক্সপিয়ার থানার পুলিশ। প্রাইভেটকারের চালক এবং যাত্রীরা পলাতক রয়েছেন।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft