শিরোনাম: যশোরে কিশোর প্রেমিককে বিয়ে করতে ব্যর্থ হওয়ায় নারীর আত্মহত্যার চেষ্টা        ‘যথাযথ সেবা পেলে মানুষ কর দিতে উৎসাহিত হবে’       জিডিপি প্রবৃদ্ধিতে ৩% অবদান রাখবে প্রতিযোগিতা কমিশন       অধিক সার ব্যবহার পরিবেশের জন্য ক্ষতিকর : কৃষিমন্ত্রী       বিক্ষোভে উত্তাল হংকং       আ.লীগের সঙ্গে সম্মেলন করবে না জাপা       আফগানিস্তানে ১২ তালিবান নিহত       ‘কঠিন থেকে কঠিনতর আন্দোলন করতে হবে’       কাশ্মীরে জঙ্গি অনুপ্রবেশের অভিযোগে সীমান্তে‌ হাই অ্যালার্ট       ইতালির নাগরিকত্ব হারাতে পারেন ২ হাজার ৮শ বাংলাদেশি      
ভারতের বিরুদ্ধে ‘জিহাদ’ ঘোষণা করে হামলার হুমকি
আন্তর্জাতিক ডেস্ক :
Published : Saturday, 17 August, 2019 at 7:48 PM
ভারতের বিরুদ্ধে ‘জিহাদ’ ঘোষণা করে হামলার হুমকিভারতের বিরুদ্ধে ‘জিহাদ’ ঘোষণা করে হামলার হুমকি দিয়েছে পাকিস্তানের সন্ত্রাসবাদী সংগঠনগুলো। শনিবার ভারতীয় সংবাদমাধ্যম এই সময় তাদের প্রকাশিত সংবাদে এতথ্য জানিয়েছে।
সংবাদমাধ্যটি বলছে, পাক-অধিকৃত কাশ্মীরের মুজফফরাবাদ থেকে একটি ভিডিও প্রকাশ করে আক্রমণ চালানোর হুঁশিয়ারি দেওয়া হয়েছে। হিজবুল মুজাহিদিন এবং ইউনাইটেড জিহাদ কাউন্সিলের মতো সংগঠনগুলিকে ভারতে হামলা চালাতে পাক সরকারও নতুন করে ফের মদত দিচ্ছে।
ভারতের সংবিধানের ৩৭০ এবং ৩৫এ ধারা খারিজ করে জম্মু-কাশ্মীরের বিশেষ মর্যাদা কেন্দ্র প্রত্যাহার করে নেওয়ার পর এবার ভারতের বিরুদ্ধে নতুন করে হামলার প্রস্তুতি নিচ্ছে পাকিস্তানের সন্ত্রাসবাদী সংগঠনগুলি।
সংবাদমাধ্যমটি আরো বলছে, বৃহস্পতিবারই পাক-অধিকৃত কাশ্মীরের মুজফফরাবাদের প্রেস ক্লাবের সামনে মিছিল করে হিজবুল মুজাহিদিনের খালিদ সইফুল্লা এবং নইব আমীরের মতো নেতারা। সেখানে সরাসরি জিহাদের ডাক দেওয়া হয়। ভারতের বিরুদ্ধে হামলার হুঁশিয়ারি দেওয়া একটি ভিডিও প্রকাশ করা হয়।
এদিকে গত ৫ আগস্ট ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ হঠাৎ করেই রাজ্যসভায় কাশ্মীরকে গত ৭০ বছরেরও বেশি সময় ধরে বিশেষ মর্যাদা দেওয়া সংবিধানের ৩৭০ ধারাটি বাতিল ঘোষণা করেন। এরপর থেকেই অনেকেই মনে করছেন কাশ্মীরকে ঘিরে আবারো যুদ্ধে জড়াতে চলেছে ২ প্রতিবেশি দেশ।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft