শিরোনাম: ‘টানা ক্ষমতায় থাকার কারণেই দেশের উন্নয়ন হচ্ছে’       শেখ হাসিনা চাইলে আবারও সাধারণ সম্পাদক থাকতে চান কাদের       শেখ হাসিনা এবারও জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন       অনুমোদনহীন ভবনের ওপর বিদ্যুতের তার : দূর্ঘটনার আশংকা       টাঙ্গাইলে গৃহবধূ হত্যার বিচারের দাবিতে মানববন্ধন       আফগানিস্তানে বোমা হামলা, তালেবানের দায় স্বীকার       জাবি ভিসির বিরুদ্ধে অভিযোগ প্রমাণ হলে ব্যবস্থা : ওবায়দুল কাদের       ফরিদপুরে চলন্ত ট্রেনের সঙ্গে ভটভটির সংঘর্ষ       অগত্যা ২৬ বছরের আরিফুলকে নিয়ে ভারতযাত্রা অনূর্ধ্ব-২৩ দলের       বাগেরহাটে সৎ মায়ের হাতে ৭ বছরের শিশু খুন      
সিন্ডিকেট করে চামড়া শিল্প ধ্বংসের পায়তারা করছে সরকার : ফখরুল
কাগজ ডেস্ক :
Published : Saturday, 17 August, 2019 at 7:48 PM
সিন্ডিকেট করে চামড়া শিল্প ধ্বংসের পায়তারা করছে সরকার : ফখরুলবিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি, সরকারের পদত্যাগ, নিরপেক্ষ সরকার ও গ্রহণযোগ্য নির্বাচন কমিশনের অধীন ফের জাতীয় সংসদ নির্বাচন দেওয়ার দাবি জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
আজ শনিবার বেলা সাড়ে ১১টায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে এক অনুষ্ঠানে তিনি একথা বলেন।
গাজীপুর পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র মো. আবদুল করিমসহ তার অনুসারীদের বিএনপিতে যোগদান উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন গাজীপুর মহানগর বিএনপির সভাপতি মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার।
মির্জা ফখরুল বলেন, এদেশের সব মানুষ বিশ্বাস করে খালেদা জিয়াই একমাত্র গণতান্ত্রিক নেত্রী, যিনি গণতন্ত্রকে উদ্ধার করতে পারেন। আমরা সবার আগে দেশনেত্রীর মুক্তি চাই।
তিনি এদেশের মানুষের আকাঙ্ক্ষার প্রতীক, স্বাধীনতা স্বার্বভৌমত্বের প্রতীক। দ্বিতীয়ত হলো এই দখলদারি সরকার, যারা নির্বাচন না করে ক্ষমতা দখল করে নিয়েছে।
তাদেরকে পদত্যাগ করে অবিলম্বে নিরপেক্ষ সরকারের অধীন নির্বাচন দিতে হবে। একই সঙ্গে যে নির্বাচন কমিশন আছে তাদেরকে বাতিল করে দিয়ে সবার কাছে গ্রহণযোগ্য ব্যক্তিদের নিয়ে নির্বাচন কমিশন গঠন করতে হবে। এটা ছাড়া দেশে কোনোদিন রাজনৈতিক ও অর্থনেতিক মুক্তি আসবে না।
সরকার অত্যন্ত সুপরিকল্পিতভাবে বাংলাদেশের রাজনীতিকে বিরাজনীতিকিকরণ করছে অভিযোগ করে ফখরুল বলেন, রাজনৈতিক দলগুলো যেন রাজনীতি করতে না পারে সেজন্য একে একে সংবিধানে পরিবর্তন করেছে। রাজনীতির মাঠকে সম্পূর্ণভাবে শূন্য করে দেওয়ার একটা চক্রান্ত তারা শুরু করেছে। যার মূল উদ্দেশ্য হলো এই দেশে একটাই দল থাকবে। আর কোনো দল থাকবে না।
কোরবানির চামড়া বিক্রি করে ধর্মীয় প্রতিষ্ঠান, এতিমখানা চলতো উল্লেখ করে তিনি বলেন, আজকে সেটাকে সম্পূর্ণ ধ্বংস করে দেওয়া হয়েছে। তাদের দলীয় দুর্নীতিবাজ ব্যবসায়ীরা সিন্ডিকেট ও সরকারের নীতিমালা না থাকার কারণে চামড়া ধ্বংস হয়ে গেছে।
ফখরুল বলেন, দেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী যখন কারাগারে, হাজার হাজার নেতাকর্মীর নামে মামলা, সেই সময়ে আব্দুল করিমের যোগদান নিঃসন্দেহে আমাদের অনুপ্রাণিত করবে।
তাকে আমরা দলে বরণ করে নিচ্ছি। অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন গাজীপুর মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব আলম শুক্কুর, সাংগঠনিক সম্পাদক সিরাজুল হক মোল্লা প্রমুখ।
এসময় গাজীপুর মহানগর বিএনপির বিভিন্ন পর্যায়ের শতাধিক নেতাকর্মী ও সদ্য বিএনপিতে যোগ দেওয়া নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft