শিরোনাম: ডিএনসিসির ফুটপাত দখলমুক্ত অভিযান শুরু ২২ সেপ্টেম্বর       নতুন আইন আসছে খেলাপি ঋণ সমাধানে : অর্থমন্ত্রী       'আরো ভাগাভাগি হচ্ছে, গণমাধ্যমে আসছে না'       গণমানুষের সমর্থন নিয়ে উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়বে জাপা       ছাত্রলীগে ভারপ্রাপ্ত দায়িত্ব কোন আইনে, প্রশ্ন রিজভীর       দেশে অঘোষিত বাকশাল অলমোস্ট হয়ে গেছে : রব       এবার বাস চালাবেন সৌদি নারীরা       ছাত্রদলের কমিটির বিষয়ে সিদ্ধান্ত নেবেন তারেক        সৌদির গোপন পরমাণু কর্মসূচি নিয়ে উদ্বিগ্ন ইরান       স্বেচ্ছায় পদত্যাগ না করলে রাব্বানীর বিরুদ্ধে ব্যবস্থা শিগগিরই : ভিপি নুর      
ডেঙ্গু প্রতিরোধে পাবনা জেলা মোটর মালিক গ্রুপের র‌্যালী, লিফলেট ও স্প্রে বিতরণ
আর কে আকাশ, পাবনা প্রতিনিধি :
Published : Wednesday, 7 August, 2019 at 10:13 PM
ডেঙ্গু প্রতিরোধে পাবনা জেলা মোটর মালিক গ্রুপের র‌্যালী, লিফলেট ও স্প্রে বিতরণপাবনায় এডিস মশা নিধন ও ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামূলক র‌্যালি, লিফলেট ও স্প্রে বিতরণ করেছে পাবনা জেলা মোটর মালিক গ্রুপ। বুধবার বেলা ১১টায় কবি বন্দে আলী মিয়া বাস টার্মিনাল থেকে সচেতনতামূলক র‌্যালিটির বের হয়ে গোল চত্ত্বর অতিক্রম করে।
এসময় পাবনা জেলা মোটর মালিক গ্রুপের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে পথসভায় বক্তব্য দেন, সহ-সভাপতি ইনসাফ আহমেদ, আবুল হোসাইন খান রিপন, সাধারণ সম্পাদক আবুল আহসান খান রিয়ন, যুগ্ম সম্পাদক মোমিনুল ইসলাম, আব্দুল মালেক খোকন, কোষাধ্যক্ষ সৈয়দ আশফাক হোসেন মন্টু, দপ্তর সম্পাদক মহিউদ্দিন, পাবনা জেলা ট্রাক ট্যাংকলড়ি ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি মো. শহীদুল্লাহ, জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি ফিরোজ হোসেন, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শহিদুর রহমান, সাংগঠনিক সম্পাদক পদপ্রার্থী শেখ রনি, শ্রমিক নেতা মেহেদি হাসান প্রমূখ।
পথসভায় বক্তারা এডিস মশা নিধনের জন্য পাবনাবাসীকে ঐক্যবন্ধ থাকার জন্য আহবান জানিয়ে বলেন, সম্প্রতি দেশব্যাপী ডেঙ্গু রোগ ছড়িয়ে পড়ায় ভীতি ও আতংক সৃষ্টি হয়েছে। আতঙ্কিত না হয়ে ডেঙ্গু প্রতিরোধে আমরা সবাই একতাবদ্ধ হবো এবং ডেঙ্গু জ্বর হলে বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ নেবার আহবান জানানো হয়। এসময় বক্তাগণ ডেঙ্গু প্রতিরোধে সকল বাস মালিক ও চালকদের মশা নিধনে স্প্রে ব্যবহার করার নির্দেশ দেন।
পথসভা শেষে টার্মিনালের বিভিন্ন স্থানে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামূলক লিফলেট বিতরণ ও ডেঙ্গু নিধনে স্প্রে বিতরণ করা হয়।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft