শিরোনাম: নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের চেয়ারম্যান আদালতে নিঃশর্ত ক্ষমা চাইলেন        ‘চলতি সপ্তাহেই বেগম জিয়ার জামিন হবে'       টস জিতে ভারতকে ব্যাটিংয়ে পাঠালো পাকিস্তান       শুরুতেই হোঁচট খেল আর্জেন্টিনা       অর্থ আত্মসাতের মামলায় হলমার্কের জেসমিনের জামিন বাতিল       ‘আমি কী ধরণের পোশাক পড়বো এটা আমার ব্যাপার’       টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৩       ‘সাংবাদিক’ পরিচয়ে ইয়াবা পাচার, আটক ২       ভারতে দাবদাহে ৪০ জনের মৃত্যু       তলিয়ে যাবে অনেক নিম্নাঞ্চল, বাস্তুহারা হবে লাখ লাখ লোক      
খালেদার পরীক্ষা-নিরীক্ষা চলছে হাসপাতালে
কাগজ ডেস্ক :
Published : Wednesday, 12 June, 2019 at 3:17 PM
খালেদার পরীক্ষা-নিরীক্ষা চলছে হাসপাতালে দুর্নীতির মামলায় কারাদণ্ডপ্রাপ্ত বিএনপি নেত্রী খালেদা জিয়ার চিকিৎসার অংশ হিসেবে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) তার বিভিন্ন মেডিকেল পরীক্ষা-নিরীক্ষা করা হচ্ছে।
বুধবার (১২ জুন) দুপুর ১টা ৫ মিনিটে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে তাকে ভর্তিকৃত সাব-জেল বা বিএসএমএমইউর কেবিন ব্লক থেকে অন্য ভবনে নেওয়া হয়েছে।
বিষয়টি নিশ্চিত করে বিএসএমএমইউ হাসপাতালের সহকারী পরিচালক ডা. নাজমুল করিম মানিক বলেন, উন্নত চিকিৎসার জন্য খালেদা জিয়াকে এ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা তারই অংশ বা স্বাভাবিক প্রক্রিয়া। সেটাই করা হচ্ছে। এজন্য তাকে নির্ধারিত সাব-জেল হাসপাতালের কেবিন ব্লক থেকে পাশের ভবন বা প্রয়োজনীয় স্থানে পরীক্ষা-নিরীক্ষা করার জন্য নেওয়া হচ্ছে। তবে কি পরীক্ষা-নিরীক্ষা করা হচ্ছে তা জানানো হয়নি।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, দাঁতের চিকিৎসার জন্য পরীক্ষা-নিরীক্ষা করাতে বিএনপি চেয়ারপারসনকে কেবিন ব্লকের ষষ্ঠতলার নির্ধারিত স্থান থেকে সরানো হয়েছে। পরীক্ষা-নিরীক্ষা শেষে আবার একই স্থানে তাকে নিয়ে যাওয়া হবে। এর সঙ্গে অন্যান্য পরীক্ষাও হতে পারে।
দীর্ঘদিন ধরে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া অস্ট্রিওআর্থ্রাইটিস, ডায়াবেটিসসহ বিভিন্ন জটিল রোগে ভুগছেন।
গত বছরের ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় খালেদা জিয়াকে পাঁচ বছরের কারাদণ্ড ও আর্থিক জরিমানা করেন আদালত। রায় ঘোষণার পরপরই তাকে পুরান ঢাকার নাজিমুদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে রাখা হয়। এরপর বিএনপি নেত্রী শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়লে তাকে চিকিৎসার জন্য বিএসএমএমইউতে স্থানান্তর করা হয়। বর্তমানে তিনি সেখানেই চিকিৎসাধীন।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft