শিরোনাম: ওসি মোয়াজ্জেম আত্মগোপনে থাকায় গ্রেফতারে দেরি হচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী       বিএনপি-জামায়াত জোটের শাসন আর কোনোদিন দেশে ফিরবে না : নাসিম       জনগণের ওপর ঋণ ও করের বোঝা চাপিয়ে দেওয়া হয়েছে : মোশাররফ       ৯ বছরে পরিবেশ দূষণে জরিমানা আদায় ১৭৭ কোটি       সৌদির কাছে ট্রাম্পের অস্ত্র বিক্রি ঠেকাবে কংগ্রেস       যারা ভোট চুরি করে তাদের হাতে দেশের সম্পদ নিরাপদ নয় : খসরু       বেকারদের কর্মসংস্থান সৃষ্টিতে বরাদ্দ যেন কাটছাঁট না হয় : জিএম কাদের       হংকংয়ে বিক্ষোভ : চাপের মুখে প্রত্যর্পণ বিল স্থগিত       প্রযুক্তির সহযোগিতা ছাড়া রেলওয়েকে এগিয়ে নেওয়া সম্ভব নয় : রেলমন্ত্রী       ট্রাম্পের মেয়ে-জামাতার এক বছরে আয় ১১৪২ কোটি      
বাবাকে ২৫ টুকরো করলো ছেলে
আন্তর্জাতিক ডেস্ক :
Published : Wednesday, 22 May, 2019 at 4:10 PM
বাবাকে ২৫ টুকরো করলো ছেলেবাবাকে হত্যার পর তার মরদেহ ২৫ টুকরো করে কেটেছিলো তারই ছেলে। এরপর টুকরোগুলো চারটা ব্যাগে ভরে রেখে দিয়েছিলো সে। এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে ভারতের রাজধানী দিল্লিতে।
এই হত্যার ঘটনায় মঙ্গলবার রাতে ২২ বছর বয়সী তরুণকে আটক করেছে পুলিশ। তাকে পূর্ব দিল্লির শাহদারা এলাকা থেকে আটক করা হয়েছে বলে জানিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যম এনডিটিভি।
পুলিশ কর্মকর্তা মেঘনা যাদবের বরাত দিয়ে এনডিটিভি জানায়, ঘটনার দিন বাবা সন্দেশ আগারওয়ালার (৪৮) সঙ্গে ঝগড়া হয়েছিলো ছেলে আমানের। এরপরই আমান তার বাবাকে খুন করে এবং তার মরদেহ টুকরো টুকরো করে কাটে।
ধরা পড়ার পর বাবাকে হত্যার কথা স্বীকার করেছে ওই তরুণ। আর কারণ হিসেবে সে বলছে, বাবা সবসময় তাকে বকাবকি করতেন। এজন্যই সে তাকে হত্যা করেছে।
তবে নিহত সন্দেশ আগারওয়ালার ভাই পুলিশকে বলেছেন, আমানের মা ও তার দুই ভাইও এই হত্যার সঙ্গে জড়িত। তার আরো অভিযোগ, সম্পত্তির জন্যই তার ভাই সন্দেশকে এভাবে খুন করা হয়েছে। সূত্র: এনডিটিভি




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft