শিরোনাম: অনিয়ম-দুর্নীতি সহ্য করা হবে না : মেয়র আতিকুল       ষড়যন্ত্রকারীদের ব্যাপারে সতর্ক থাকতে বললেন ইনু       'আমরা বঙ্গবন্ধুকে স্মরণ করি কিন্তু এখান থেকে কোনো শিক্ষা নেই না'       ফের পাক-ভারত সীমান্তে গোলাগুলি, নিহত ৪       দেড় বছরে দেড় মিনিটের আন্দোলন করতে পারেনি বিএনপি : ওবায়দুল কাদের       মালয়েশিয়ার ৭ প্রদেশে জাকির নায়েকের বক্তৃতা নিষিদ্ধ       মৃত ভেবে চিতাবাঘের ছবি তুলতে গিয়ে...       শান্তিপূর্ণ বিক্ষোভ দেখাল হংকংয়ের আন্দোলনকারীরা       ড্রিমলাইনার গাঙচিল ২২ আগস্ট আকাশে উড়বে       বাংলাদেশের রাজনীতিতে বিশাল শূন্যতা বিরাজ করছে : জিএম কাদের      
অ্যাপে টিকিট দিতে না পারা ব্যর্থতা : রেলমন্ত্রী
কাগজ ডেস্ক :
Published : Wednesday, 22 May, 2019 at 4:08 PM
অ্যাপে টিকিট দিতে না পারা ব্যর্থতা : রেলমন্ত্রীরেল সেবা অ্যাপের মাধ্যমে যদি টিকিট কাটতে যাত্রীরা ব্যর্থ হয় তাহলে বিকল্প ব্যবস্থা নেয়ার কথা উল্লেখ করে রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন বলেছেন, রেল সেবা অ্যাপ নির্মাণকারী প্রতিষ্ঠান সিএনএস যদি তার কাঙ্ক্ষিত সার্ভিস না দিতে পারে, সেটা তাদের যেমন ব্যর্থতা, তা আমাদেরও ব্যর্থতা।
বুধবার রাজধানীর কমলাপুর রেল স্টেশন পরিদর্শনে এসে তিনি এসব কথা বলেন। রেলমন্ত্রী বলেন, অ্যাপের মাধ্যমে টিকিট বিক্রি করা না গেলে প্রয়োজনে আমরা সেসব টিকিট কাউন্টারে থেকে বিক্রি করব।
তিনি আরও বলেন, সিএনএস দীর্ঘদিন ধরে রেলের সঙ্গে বিভিন্ন সার্ভিস দিয়ে আসছে। যদি কোনো গাফিলতি থাকে অবশ্যই আমরা তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেব। গতকাল ইন্টারনেটের মাধ্যমে টিকিট বিক্রি হয়েছে ১৪ হাজার ৭৫৪ টি। এর মধ্যে অ্যাপের মাধ্যমে ৫ হাজার ২৪২টি টিকিট বিক্রি হয়েছে।
রেলমন্ত্রী বলেন, অ্যাপে ৫০ শতাংশ টিকিট দেয়া হয়েছে। অনেকে অভিযোগ করেছেন, যে সেবা পাওয়ার কথা, সেই কাঙ্ক্ষিত সেবা পাচ্ছেন না। এটা দুঃখজনক। যাতে ভবিষ্যতে বিড়ম্বনা না হয়, ঈদের পর আমরা ব্যবস্থা নেব।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft