শিরোনাম: অনিয়ম-দুর্নীতি সহ্য করা হবে না : মেয়র আতিকুল       ষড়যন্ত্রকারীদের ব্যাপারে সতর্ক থাকতে বললেন ইনু       'আমরা বঙ্গবন্ধুকে স্মরণ করি কিন্তু এখান থেকে কোনো শিক্ষা নেই না'       ফের পাক-ভারত সীমান্তে গোলাগুলি, নিহত ৪       দেড় বছরে দেড় মিনিটের আন্দোলন করতে পারেনি বিএনপি : ওবায়দুল কাদের       মালয়েশিয়ার ৭ প্রদেশে জাকির নায়েকের বক্তৃতা নিষিদ্ধ       মৃত ভেবে চিতাবাঘের ছবি তুলতে গিয়ে...       শান্তিপূর্ণ বিক্ষোভ দেখাল হংকংয়ের আন্দোলনকারীরা       ড্রিমলাইনার গাঙচিল ২২ আগস্ট আকাশে উড়বে       বাংলাদেশের রাজনীতিতে বিশাল শূন্যতা বিরাজ করছে : জিএম কাদের      
অপু’র ভূমিকায় থাকছেন না শুভ
বিনোদন ডেস্ক :
Published : Thursday, 16 May, 2019 at 6:42 AM
অপু’র ভূমিকায় থাকছেন না শুভপরিচালক শুভ্রজিত্ মিত্রের আসন্ন ছবি ‘অভিযাত্রিক’। এর সৌজন্যে ছেলের হাত ধরে বড়পর্দায় ‘অপু’কে ফেরাচ্ছেন তিনি। এতে মুখ্য ভূমিকায় অভিনয়ের কথা ছিল বাংলাদেশের অভিনেতা আরিফিন শুভর। কিন্তু সেটি হচ্ছে না।
ভিসা জটিলতার কারণে এই ছবিতে অভিনয় করা হচ্ছে না শুভর। পরিচালক জানিয়েছেন, “শুভ ভিসা পায়নি। সে জন্যই ছবিটা ও করতে পারছে না। রিসেন্ট কিছু ঘটনা ঘটেছে। সকলেই জানেন। সে সব কারণেই এই মুহূর্তে শুভ আসতে পারবে না।”
চলতি লোকসভা নির্বাচনে বাংলাদেশের দুই অভিনেতা ফেরদৌস এবং নূর অংশ নেওয়ার পরই সমস্যার সূত্রপাত। দ্রুত ওই দুই অভিনেতাকে বাংলাদেশে ফেরার নির্দেশ দেয় হাইকমিশন। ভারতে এই মুহূর্তে বাংলাদেশী শিল্পীদের কাজ করা নিয়ে সমস্যা তৈরি হয়েছে। শিল্পীরা ভিসা পাচ্ছেন না বলেই খবর। সে কারণেই ‘অভিযাত্রিক’ ছবিটি থেকে সরে দাঁড়াতে হল শুভকে।
এ ছবির অন্যান্য শিল্পীরা আপাতত অপরিবর্তিত। কিন্তু ‘অপু’ হিসেবে নতুন কোন অভিনেতাকে বেছে নেবেন? পরিচালকের উত্তর, ‘‘স্ক্রিন টেস্ট চলছে অনেকের। কিন্তু এখনও চূড়ান্ত করা হয়নি।’’ সূত্র : আনন্দবাজার




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft