gramerkagoj
শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ১৫ চৈত্র ১৪৩০
gramerkagoj
স্বাধীনতা বিরোধীরা কখনো ক্ষমতায় আসতে পারবে না -শেখ আফিল উদ্দিন
প্রকাশ : বুধবার, ৩ জানুয়ারি , ২০২৪, ১০:০০:০০ পিএম
স্টাফ রিপোর্টার, বেনাপোল:
GK_2024-01-03_659584d5201e3.jpg

যশোর-১ আসনে নৌকার প্রার্থী শেখ আফিল উদ্দিন এমপি বলেছেন, এদেশের মানুষ আর কখনো স্বাধীনতার বিপক্ষের শক্তিকে ভোট দিয়ে বাংলাদেশের রাষ্ট্রীয় ক্ষমতায় নিয়ে আসবে না। ওরা যখনই রাষ্ট্রীয় ক্ষমতায় আসে তখন বিশ্ব দরবারে দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয় বাংলাদেশ। লুটতরাজ, জুলুমবাজি, চাঁদাবাজি, সন্ত্রাসীসহ সকল অপকর্ম তাদের মধ্যে বিদ্যমান। আর আওয়ামী লীগ যখন রাষ্ট্রীয় ক্ষমতায় আসে তখন এদেশের উন্নয়ন নিয়ে বাংলাদেশের কাছ থেকে অনেক কিছু শেখার আছে বলে আলোচনা করেন বিশ্ব নেতারা। বুধবার দিনব্যাপী শার্শা উপজেলার পুটখালী, বাগআঁচড়া, ডিহি ও লক্ষণপুর ইউনিয়নে নৌকা মার্কার পক্ষে গণসংযোগ ও নির্বাচনী সভায় একথা বলেন তিনি।
এদিন সকালে শার্শার পুটখালী ইউনিয়নের দক্ষিণ বারপোতা গ্রামে নৌকার প্রচারণী উঠান বৈঠক করেন তিনি। পুটখালী ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলতাফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ উঠান বৈঠকে বক্তৃতা করেন আব্দুল মুজিদ, যুবলীগ নেতা আসাদুজ্জামান আসাদ এবং সাবেক চেয়ারম্যান হাদিউজ্জামান।
দুপুরে বাগআঁচড়া কেন্দ্রীয় জামে মসজিদে নামাজ আদায় শেষে বাগআঁচড়া ছিদ্দিকিয়া ফাজিল মাদ্রাসা প্রাঙ্গণে মরহুমা সাধনা বিবির জানাজায় অংশ নেন তিনি।
বিকেলে শেখ আফিল উদ্দিন নৌকার প্রচারণায় গণসংযোগ করেন ডিহি ইউনিয়নে। কেস্টপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে স্থানীয় আওয়ামী লীগের আয়োজনে অনুষ্ঠিত নৌকার নির্বাচনী সভায় উপস্থিত হন। কেস্টপুর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আব্দুর রশিদ সভায় সভাপতিত্ব করেন।
পরে ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চান্দু মিয়ার নেতৃত্বে স্থানীয় নারী-পুরুষ ও শিশুরা শেখ আফিল উদ্দিনকে ফুলেল শুভেচ্ছা, ফুলের মালা ও ফুলের নৌকা উপহার দেয়। এরপর সুড়োর ঘোপ গ্রামের প্রতিষ্ঠাতা আওয়ামী লীগ নেতা মরহুম আলীম মোড়লের উঠানে সভা করেন তিনি। এখান থেকে তিনি গোড়পাড়া বাজার, নিজামপুর বাজারসহ বিভিন্ন স্থানে খন্ড ভন্ড পথসভায় বক্তৃতা করেন।
এসব কর্মসূচিতে এমপি শেখ আফিল উদ্দিনের সাথে জেলা ও উপজেলা আওয়ামী লীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা উপস্থিত ছিলেন।

 




আরও খবর

🔝