gramerkagoj
শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ৬ বৈশাখ ১৪৩১
gramerkagoj
আ’লীগ কর্মীকে কুপিয়ে হত্যা
প্রকাশ : মঙ্গলবার, ৯ জানুয়ারি , ২০২৪, ১০:৪৯:০০ পিএম , আপডেট : মঙ্গলবার, ১৬ এপ্রিল , ২০২৪, ০৪:৫২:৪২ পিএম
ঝিনাইদহ অফিস:
GK_2024-01-09_659d7934b5b8c.jpg

ঝিনাইদহ শহরের সদর হাসপাতালের পাশে হামদহ ঘোষপাড়ায় বরুণ ঘোষ (৪৮) নামে এক আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (৯ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ ঘটনাটি ঘটে।
নিহত বরুণের ভাই অরুণ ঘোষ বলেন, দীর্ঘদিন বরুণ ঘোষ আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। সদ্য সমাপ্ত জাতীয় সংসদ নির্বাচনে তিনি নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে কাজ করছিলেন। বাড়ি থেকে ভাত খেয়ে এদিন সন্ধ্যায় শহরের ঘোষপাড়ায় অবস্থান করছিলেন। এ সময় দুর্বৃত্তরা আকস্মিক তার ওপর হামলা চালিয়ে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ঝিনাইদহ সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সুলতানা মেফতাহুল জান্নাত বলেন, উনার সারা গায়ে ধারালো অস্ত্রের আঘাত ছিল। হাসপাতালে আনার আগেই তিনি মারা যান।
ঝিনাদহ সদর সার্কেল সহকারী পুলিশ সুপার মীর আবিদুর রহমান বলেন, ঝিনাইদহ শহরের ঘোষপাড়া এলাকায় বরুন নামে একজনকে কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা। গুরুত্বর আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে কি কারণে তাকে হত্যা করা হয়েছে, তদন্ত ছাড়া বলা সম্ভব নয়। খুব তাড়াতাড়ি আমরা হত্যার কারণ উদঘাটন করতে পারবো বলে আশা করি।

আরও খবর

🔝