বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
বঙ্গবন্ধু দুখিনী জাতির জন্যে স্বাধীনতা ছিনিয়ে এনেছিলেন: এমপি আফিল
শার্শা (যশোর) সংবাদদাতা
Published : Sunday, 16 August, 2020 at 12:46 AM
বঙ্গবন্ধু দুখিনী জাতির জন্যে স্বাধীনতা ছিনিয়ে এনেছিলেন: এমপি আফিলযশোর-১ আসনের সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিন বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান চেয়েছিলেন সাধারণ মানুষের ভাগ্যের উন্নয়ন। এজন্য তিনি জীবন বাজি রেখে পাকিস্তানি হায়েনার বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছিলেন। পরাধীনতার শিকল ছিড়ে দুখিনী বাঙালী জাতির জন্য ছিনিয়ে এনেছিলেন স্বাধীন বাংলাদেশের মানচিত্র।
শনিবার সকালে শার্শা উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ কমপ্লেক্সে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে পুষ্পমাল্য অর্পণ, আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি উপরিউক্ত কথা বলেন।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রশাসন, পুলিশ, উপজেলা আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা সংসদ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, উপজেলা ছাত্রলীগ, সকল সরকারি কর্মকর্তা, কর্মচারী সকল ইউপি চেয়ারম্যান ও শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান।
উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলক কুমার মন্ডলের সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল হক মঞ্জু, সাধারণ সম্পাদক আলহাজ নুরুজ্জামান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাসনা শারমিন মিথি, আসিফ-উদ-দৌলা অলক সরদার, যশোর জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, আসাদুজ্জামান আসাদ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার ইউসুফ আলী, বেনাপোল ফায়ার সার্ভিসের কর্মকর্তা তৌহিদুর রহমান, আব্দুর রহিম সর্দার এবং ইকবাল হোসেন রাসেল।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft