বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০
জাতীয়
সিনহা হত্যা মামলা:
৭ আসামি রিমান্ডে, নেই প্রদীপ-লিয়াকত
কাগজ ডেস্ক :
Published : Friday, 14 August, 2020 at 11:15 AM

৭ আসামি রিমান্ডে, নেই প্রদীপ-লিয়াকতঅবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যা মামলায় চার পুলিশ ও তিন সাক্ষীকে সাত দিনের রিমান্ডে নিয়েছে র‍্যাব। তবে এদের মধ্যে নেই প্রদীপ কুমার দাশ, লিয়াকত আলী ও নন্দ দুলাল রক্ষিত।
শুক্রবার সকালে কক্সবাজার জেলা কারাগার থেকে এই সাত আসামিকে র‍্যাবের একটি গাড়ি বহরে নিয়ে যাওয়া হয়।
কক্সবাজার জেলা কারাগারের সুপার মোহাম্মদ মোকাম্মেল হোসেন জানান, অবসরপ্রাপ্ত মেজর সিনহা হত্যা মামলায় আটক আসামিদের মধ্যে সাতজনকে জিজ্ঞাসাবাদের জন্য র‍্যাব হেফাজতে নেয়া হয়েছে।
আসামিরা হলেন- কনস্টেবল সাফানুর করিম, কনস্টেবল কামাল হোসেন, কনস্টেবল আবদুল্লাহ আল মামুন ও এএসআই লিটন মিয়া, পুলিশের করা মামলার সাক্ষী মো. নুরুল আমিন, মো. নিজাম উদ্দিন নেজু ও মোহাম্মদ আয়াজ।
রিমান্ডে নেয়া পুলিশের চার সদস্যদের মধ্যে টেকনাফের সাবেক ওসি প্রদীপ কুমার দাশ, বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রের সাবেক ইনচার্জ পরিদর্শক লিয়াকত আলী ও এসআই নন্দ দুলাল রক্ষিত নেই। তবে তাদেরও পরবর্তীতে র‍্যাব হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানান মোকাম্মেল হোসেন।
কক্সবাজারের জ্যেষ্ঠ বিচারিক হাকিম তামান্না ফারাহ গত ১২ আগস্ট র‍্যাবের ১০ দিনের রিমান্ড আবেদনে শুনানি শেষে সাতদিনের রিমান্ড মঞ্জুর করেন।
৩১ জুলাই রাতে বাহারছড়া চেকপোস্টে তল্লাশির সময় পুলিশের গুলিতে নিহত হন সিনহা মোহাম্মদ রাশেদ খান। ওই সময় তার গাড়িতে ছিলেন সিফাত নামের এক বিশ্ববিদ্যালয় ছাত্র।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft