সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০
সারাদেশ
মাদারীপুরে সংঘর্ষ:
অর্ধশত ঘর ও দোকান ভাংচুর-লুটপাট : আহত-৮, আটক-২
মাদারীপুর প্রতিনিধি :
Published : Wednesday, 12 August, 2020 at 5:48 PM

অর্ধশত ঘর ও দোকান ভাংচুর-লুটপাট : আহত-৮, আটক-২মাদারীপুর পৌরসভার পাকদী এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মঙ্গলবার রাতে দুই পক্ষের মধ্যে সংর্ঘষের ঘটনা ঘটে। এ সময় পাকদী এলাকার অর্ধশত ঘরবাড়ি ও দোকানপাট ভাংচুর ও লুটপাট করা হয়েছে। এই ঘটনায় ৮ জন আহত হয়েছে। পুলিশ ২ জনকে আটক করেছে।
পুলিশ, আহত, এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রাত ৯টার দিকে মাদারীপুরের পাকদী এলাকার তুষার সরদারের সাথে পাশের থানতলী এলাকার মিঠুন খলিফার সিনিয়র-জুনিয়র নিয়ে কথা কাটাকাটি হয়। পরে দুজনের মধ্যে ধস্তাধস্তির ঘটনা ঘটে। এই ঘটনাকে কেন্দ্র করে মঙ্গলবার রাতে দুই পক্ষের মধ্যে সংর্ঘষের ঘটনা ঘটে।
এতে আহত হয় অন্তত ৮ জন। তাদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ সময় অর্ধশত ঘরবাড়ি ও দোকানপাট ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটে। খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। ঘটনাস্থল থেকে দুইজনকে আটক করা হয়েছে।
সংবাদকর্মী সাইফুল ইসলাম জানান, আমি সাংবাদিকগতার পাশাপাশি একটি নতুন ঔষুধের ফার্মেসী দিয়ে ব্যবসা শুরু করেছি। সেই দোকানটিও কুপিয়ে ভাংচুর করেছে। আমার দোকানের মালামাল নস্টসহ লুট করে নিয়ে গেছে। আমি এই ঘটনার দ্রুত তদন্ত ও অপরাধীর বিচারসহ ক্ষতিপূরণ চাই।
মাদারীপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুল ইসলাম মিঞা জানান, তুচ্ছ ঘটনা নিয়ে সংঘর্ষের সূত্রপাত হয়। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। এ ঘটনার সাথে জড়িতদের ধরতে পুলিশ কাজ করছে। এছাড়া জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।
মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. বদরুল আলম মোল্লা ঘটনাস্থল পরিদর্শন করে অপরাধীদের শাস্তির ব্যবস্থার আশ^াস দেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft