শুক্রবার, ০২ অক্টোবর, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
যশোরে অতিরিক্তি পুলিশ সুপারসহ আক্রান্ত ৫৬
কাগজ সংবাদ
Published : Wednesday, 12 August, 2020 at 1:21 AM
যশোরে অতিরিক্তি পুলিশ
সুপারসহ আক্রান্ত ৫৬যশোরে মঙ্গলবার অতিরিক্তি পুলিশ সুপার জামাল আল-নাসেরসহ নতুন করে আরও ৬৯ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে ৩৪ জন যশোর সদর উপজেলার বাসিন্দা। এছাড়া, অভয়নগর উপজেলায় ১২, ঝিকরগাছায় ১০, কেশবপুরে আট ও মণিরামপুরে পাঁচজন রয়েছে। এ নিয়ে জোলায় আক্রান্তের সংখ্যা দু’ হাজার তিনশ’ ২২ জনে দাঁড়িয়েছে।
সিভিল সার্জন শেখ আবু শাহীন জানান, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জিনোম সেন্টারে তিন জেলার আরও একশ’ সাতটি নমুনা পজিটিভ শনাক্ত হয়েছে। এদিন যশোর জেলার একশ’ ৯৪টি নমুনা পরীক্ষা করা হয়। এরমধ্যে ৬৯টির রিপোর্ট পজিটিভ আসে। মঙ্গলবার পর্যন্ত যশোরে মোট ১০ হাজার ছয়শ’ ৪৭ জনের করোনা পরীক্ষা করা হয়েছে। এরমধ্যে রিপোর্ট পাওয়া গেছে নয় হাজার তিনশ’ ৯৬ জনের। মোট আক্রান্ত হয়েছে দু’ হাজার তিনশ’ ২২জন। সুস্থ হয়েছেন এ হাজার তিনশ’ আট। মৃত্যু হয়েছে ৩২ জনের। রেফার করা হয়েছে ১০ জনকে। হাসপাতাল আইসোলশনে রয়েছে ৩৬ জন এবং হোম কোয়ারেন্টাইনে নয়শ’ ৩৬ জন।
সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) এএনএম নাসিম ফেরদৌস জানান, নতুন শনাক্ত ব্যক্তিদের বাড়ি লকডাউনসহ অন্যান্য কার্যক্রম পরিচালনার জন্যে তালিকা স্থানীয় প্রশাসনের কাছে হস্তান্তর করা হয়েছে। মঙ্গলবার সদর উপজেলায় আক্রান্তরা হলেন, অতিরিক্তি পুলিশ সুপার জামাল আল নাসের (৩৭), ৩৯/সি শহীদ রোডের ডাক্তার এএসএম আতিকুর (৫০), বারীনগরের এক নারী (২৬), শহরের তেঁতুলতলা এলাকার এক নারী (৩৪) ও স্কুল শিক্ষিকা মাকসুদা (৪২), নতুন খয়েরতলার একজন পুরুষ (৪৫), সাজিয়াখালির এক যুবক (১৭), ৭/এ ব্লকের একজন পুরুষ (৩৮), ক্যান্টনমেন্ট আবাসিক এলাকার তানিয়া রহমান (২৩) ও তাহেরা শোভা (৪০), শহরের ডিআইজি রোডের একজন পুরুষ (৩০), পালবাড়ির একজন পুরুষ (৪০), যশোর মেডিকেল কলেজের কর্মচারী  শহীদ (২৭), রেলরোডের একজন পুরুষ (৪৩), শেখহাটির একজন পুরুষ (৪০), এক নারী (৩২) ও যুবক (২১), মোল্লাপাড়ার একজন বৃদ্ধ (৯৫), পল্লী বিদ্যুৎ সমিতির আক্কাস আলী (৩৬), জেল রোডের একজন বৃদ্ধ (৭০), মুড়লীর একজন পুরুষ (৫০), ঘোপের একজন পুরুষ (৪২), বেজপাড়ার একজন নারী, অগ্রণী ব্যাংকের কর্মচারী জুলফিকার রহমান (৩৪), নীলগঞ্জের এক বৃদ্ধা (৮৫), মুজিব সড়কের ব্যবসায়ী এম হাসান সরোওয়ার্দী (৫৬) এবং কাজীপাড়ার একজন নারী (৩৬)।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft