বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
প্রতারণার অভিযোগে পুলিশের বিরুদ্ধে সহকর্মীর মামলা
কাগজ সংবাদ
Published : Monday, 10 August, 2020 at 9:26 PM
প্রতারণার অভিযোগে পুলিশের বিরুদ্ধে সহকর্মীর মামলাযশোরে প্রতারণার অভিযোগে পুলিশের পরিদর্শক মোয়াজ্জেম হোসেনসহ দু’জনকে আসামি করে আদালতে মামলা করেছেন আর এক পুলিশ সদস্য।
সোমবার শার্শা উপজেলার বাগআঁচড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক উত্তম কুমার বিশ্বাস এ মামলাটি করেছেন। অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মুহাম্মদ আকরাম হোসেন অভিযোগটি গ্রহণ করে আদেশের জন্যে রেখে দিয়েছেন।
মামলায় মোয়াজ্জেম হোসেন ছাড়াও আসামি করা হয়েছে অভয়নগরের দিবাগদি গ্রামের সমীর কুমার মিত্রের ছেলে সুমন কুমার মিত্রকে। পুলিশ পরিদর্শক মোয়াজ্জেম খুলনা ডিআইজি অফিসে কর্মরত।
মামলা সূত্রে জানাগেছে, বাদী উত্তম কুমার বিশ্বাস ও আসামি পাশাপাশি গ্রামের বাসিন্দা এবং একই কলেজের ছাত্র ছিলেন। তারা দু’জনে যশোর কোতোয়ালী মডেল থানা ও অভয়নগরে একসাথে চাকরি করেছেন। অভয়নগরে চাকরি করার সময় মোয়াজ্জেম হোসেনের মাধ্যমে সমীর কুমারের সাথে তার পরিচয় হয়। এসময় মোয়াজ্জেম সংসারের অভাব অনটনের কথা বলে যশোর শহরের পুরাতনকসবা ঘোষপাড়ায় পাঁচ শতক জমি বিক্রির প্রস্তাব দেন বাদীকে।
দাম ঠিক করে মোয়াজ্জেম হোসেনের কথায় গত বছরের ৮ ডিসেম্বর উত্তম কুমার অপর আসামির একাউন্টে তিন লাখ টাকা জমা দেন। পরে মোয়াজ্জেম হোসেন টাকা পেয়েছেন বলে তাকে মোবাইল করে জানান। এরপর বাদী বাকি টাকা নিয়ে জমি লিখে দিতে বললে মোয়াজ্জেম ঘোরাতে থাকেন। পরে খোঁজ নিয়ে তিনি জানতে পারেন মোয়াজ্জেম হোসেনের ঘোষপাড়ায় কোনো জমি নেই। অবশেষে টাকা আদায়ে তিনি আদালতে এ মামলা করেছেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft