রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০
জাতীয়
সিনহা হত্যার রহস্য উন্মোচনের দাবি জানিয়েছে বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টি
ঢাকা অফিস :
Published : Monday, 10 August, 2020 at 2:47 PM
সিনহা হত্যার রহস্য উন্মোচনের দাবি জানিয়েছে বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টিসেনাবাহিনীর সাবেক মেজর সিনহা মো. রাশেদ খানের হত্যার রহস্য উন্মোচনের দাবি জানিয়েছে বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টি।
সোমবার (১০ আগস্ট) রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত এক মানববন্ধনে এ দাবি জানান পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক।
সাইফুল হক বলেন, ঠান্ডা মাথায় পরিকল্পিতভাবে অবসরপ্রাপ্ত মেজর সিনহাকে হত্যা করা হয়েছে। ‘ক্রসফায়ার বাণিজ্য’ করে শতশত কোটি টাকা হাতিয়ে নিয়েছে হত্যাকারীরা। সব ‘ক্রসফায়ারে’র তদন্ত করুন, সিনহা হত্যার মূল রহস্য উন্মোচন করুন।
তিনি আরও বলেন, করোনা মহামারিতে জনগণের পাশে না এসে টক শ্রেণির ব্যক্তিরা ‘ক্রসফায়ার বাণিজ্যে’ মেতেছেন। সরকার করোনা মোকাবিলায় সম্পূর্ণ ব্যর্থতার পরিচয় দিয়েছে। স্বাস্থ্যখাতে ভয়াবহ দুর্নীতি চলছে, ভুয়া সনদের ব্যবসা চলছে। হাসপাতালে আর জনগণের আস্তা নেই, তারা হাসপাতালমুখী হচ্ছেন না।
তিনি অভিযোগ করে বলেন, অবসরপ্রাপ্ত মেজর সিনহাকে ঠান্ডা মাথায় হত্যা করা হয়েছে। ক্রসফায়ারের নামে একটি মহল শত শত কোটি টাকার বাণিজ্যে মেতেছেন। আমরা সব ক্রসফায়ারের নিরপেক্ষ তদন্ত চাই। সিনহা হত্যার রহস্য উন্মোচনের দাবি জানায়।
বিপ্লবী ওয়ার্কার্স পার্টির পলিট ব্যুরো সদস্য বহ্নি শিখা জামালির সভাপতিত্বে আয়োজিত মানববন্ধনে আরও বক্তব্য রাখেন সংগঠনটির কেন্দ্রীয় নেতা আকবর খান, অরবিন্দ বেপারী ও আবুল কালাম আজাদ প্রমুখ।
গত ৩১ জুলাই রাতে কক্সবাজারের টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের শামলাপুর পুলিশ তল্লাশিচৌকিতে পুলিশের গুলিতে নিহত হন সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft