মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
মালিক ডাক্তার মা আয়া ও বাবা ওয়ার্ডবয়!
মহেশপুরের একতা ক্লিনিকে ভুল অপারেশনে প্রসূতির মৃত্যু
মহেশপুর (ঝিনাইদহ) অফিস
Published : Monday, 10 August, 2020 at 2:27 AM

মহেশপুরের একতা ক্লিনিকে
ভুল অপারেশনে প্রসূতির মৃত্যুমহেশপুর উপজেলার নেপার মোড়ে অবস্থিত একতা ক্লিনিকে ভুল অপারেশনে লাবনী আক্তার (২০) নামে এক প্রসূতির মৃত্যু হয়েছে। লাবনী উপজেলার সেজিয়া গ্রামের নাঈম হাসানের স্ত্রী। বৃহস্পতিবার রাতে ক্লিনিকের মালিক কথিত ডাক্তার  সোহেল রানা নিজে অপারেশন করার পরপরই তার মৃত্যু হয়।
এই ঘটনার পর ক্লিনিক মালিক গা ঢাকা দিয়েছেন। টাকা দিয়ে মৃত্যুর ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টা করা হচ্ছে বলে সূত্র জানিয়েছে। ঝিনাইদহের সিভিল সার্জন সেলিনা বেগম জানিয়েছেন, একতা ক্লিনিকে প্রসূতির মৃত্যুর ঘটনা তদন্ত করা হবে। মৃত লাবনীর স্বামী নাঈম হাসানের অভিযোগ, বৃহস্পতিবার ভোরে তার স্ত্রীর প্রসব বেদনা শুরু হলে মহেশপুরে নেওয়ার পথে একতা ক্লিনিকের মালিক সোহেল রানা জোর করে তার ক্লিনিকে ভর্তি করিয়ে নেন। এরপর তিনি নিজেই তার স্ত্রীকে সিজার করেন। অপারেশনের কিছুক্ষণ পরেই মারা যান লাবনী।
খোঁজ নিয়ে জানাগেছে এই ক্লিনিকের কোনো লাইসেন্স নেই। নেই চিকিৎসার ন্যূনতম কোনো পরিবেশ। অজপাড়াগাঁয়ের এই ক্লিনিকে সার্বক্ষণিক কোনো চিকিৎসক থাকেন না। নেই কোনো প্রশিক্ষিত নার্স। ক্লিনিকের মালিক নিজে ডাক্তার। মা আয়া ও বাবাকে ওয়ার্ডবয় সাজিয়ে ক্লিনিকটি পরিচালনা করে আসছেন তিনি। এ ব্যাপারে ক্লিনিক মালিক সোহেল রানার মুঠোফোনে যোগাযোগ করা হলে সেটি বন্ধ পাওয়া যায়।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft