রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
নিষিদ্ধ পোল্ট্রি লিটার সরবরাহের দায়ে ২০ হাজার টাকা জরিমানা
স্টাফ রিপোর্টার, অভয়নগর (যশোর)
Published : Saturday, 8 August, 2020 at 10:28 PM
নিষিদ্ধ পোল্ট্রি লিটার সরবরাহের দায়ে ২০ হাজার টাকা জরিমানাঅভয়নগরে নিষিদ্ধ পোল্ট্রি লিটার সরবরাহের অপরাধে কওসার আলী মোল্লা (৫৯) নামে এক ব্যক্তিকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। মুক্তি দেয়া হয়েছে চারজন নীরিহ শ্রমিককে। শনিবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নাজমুল হুসেইন খাঁন এ রায় দেন।
উপজেলার ভবদহ ক্যাম্প পুলিশ জানায়, শনিবার সকাল ১১টার সময় ভবদহ এলাকায় অভিযান চালিয়ে ৫০ বস্তা নিষিদ্ধ পোল্ট্রি লিটারসহ উপজেলার পায়রা ইউনিয়নের পায়রা গ্রামের মৃত জহুর আলী মোল্লার ছেলে কওসার আলী মোল্লাকে আটক করা হয়। এসময় তার সাথে থাকা চারজন দিনমজুরকেও আটক করা হয়। দুপুরে আটক পাঁচজনকে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে হাজির করা হয়।
উপজেলা নাজির সুব্রত রায় জানান, আটক পাঁচজনের মধ্যে সরবরাহকারী কওসার আলী মোল্লার বিরুদ্ধে মৎস্য ও পশুখাদ্য নিয়ন্ত্রণ আইন ২০১০ এর ১২ (১) ধারায় ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।
এছাড়া, আটক অপর চারজন পায়রা গ্রামের লুৎফর রহমান, মুজিবর রহমান, ইমরান হোসেন ও সুবহান মোল্লাকে দিনমজুর (শ্রমিক) হিসেবে কাজ করার জন্য কোনো প্রকার দন্ড ছাড়া মুক্তি প্রদান করা হয়।
উদ্ধার পোল্ট্রি লিটার বিনষ্ট করা হয়।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft