মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
কেশবপুরে সন্ত্রাসীদের জায়গা হবে না: শাহীন চাকলাদার
আব্দুল্লাহ আল ফুয়াদ, কেশবপুর
Published : Friday, 7 August, 2020 at 1:07 AM
কেশবপুরে সন্ত্রাসীদের জায়গা
হবে না: শাহীন চাকলাদারকেশবপুরের সংসদ সদস্য ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার বলেছেন, ৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে দেশকে পিছিয়ে দেয়া হয়েছিল। কিন্তু, সকল ষড়যন্ত্র উপেক্ষা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। জাতির পিতার হত্যাকারীরা দেশকে পিছিয়ে নিতে এখনো ষড়যন্ত্র করে চলেছে। কোনো ষড়যন্ত্রই দেশকে আর পিছিয়ে নিতে পারবে না।
তিনি বলেন, কেশবপুরের মানুষ স্বস্তি ও শান্তির মধ্যে যাতে বসবাস করতে পারে তার সকল ব্যবস্থা করা হবে। কোনো সন্ত্রাসী, মাদকসেবীর জায়গা কেশবপুরে হবে না।
কেশবপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম মৃত্যুবার্ষিকী ও জাতীয় শোক দিবসের প্রস্ততি সভায় প্রধান অতিথির বক্তব্যে শাহীন চাকলাদার উপরিউক্ত কথা বলেন।
বৃহস্পতিবার স্থানীয় আবু শারাফ সাদেক অডিটোরিয়ামে এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিন। দলের উপজেলা সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফার সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন কেশবপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম মোড়ল, যশোর শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদ হাসান বিপু, যশোর সদর উপজেলা সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান শাহারুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গৌতম রায়, পাঁজিয়া ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম মুকুল, মঙ্গলকোট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বজলুর রহমান, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক পলাশ মল্লিক, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা শহিদুল ইসলাম প্রমুখ।  
অনুষ্ঠানে জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মাসব্যাপী পালন করার সিদ্ধান্ত নেয়া হয়।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft