বুধবার, ১২ আগস্ট, ২০২০
ক্রীড়া সংবাদ
বাতিল হওয়ার পথে ইংল্যান্ডের ভারত সফর!
ক্রীড়া ডেস্ক :
Published : Wednesday, 15 July, 2020 at 3:03 PM
বাতিল হওয়ার পথে ইংল্যান্ডের ভারত সফর!ভারতে করোনা পরিস্থিতি দিন দিন শোচনীয়ই হচ্ছে। এই অবস্থায় বাতিলের খাতায় চলে যেতে পারে ইংল্যান্ডের ভারত সফরটিও। সেপ্টেম্বরে ৩টি ওয়ানডে ও ৩টি টি-টোয়েন্টি খেলতে আসার কথা ছিল ইংলিশদের। ভারতীয় সংবাদ মাধ্যমগুলো জানাচ্ছে, করোনায় এই সফরটিও বাতিল হতে চলেছে!  
অবশ্য ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড এখনও বিষয়টি নিয়ে চূড়ান্ত কিছু জানায়নি। শুক্রবারই সভায় বসার কথা বিসিসিআইয়ের। ভারতীয় ক্রিকেট বোর্ডের একজন কর্মকর্তা পিটিআইকে জানিয়েছেন, ‘সেপ্টেম্বরের শেষ দিকে ইংল্যান্ডের তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি খেলতে আসার কথা ছিল। কিন্তু বর্তমান যে পরিস্থিতি তাতে ইংল্যান্ড এই সফরে আসতে চাইবে না।’
একই সঙ্গে নিউজিল্যান্ড ‘এ’ দলেরও ভারতে আগস্টে সফরে আসার কথা। এই পরিস্থিতিতে অনিশ্চয়তায় পড়ে গেছে সেই সিরিজও, ‘নিউজিল্যান্ড ‘এ’ দলেরও আগস্টে সফরে আসার কথা। কিন্তু এই অবস্থায় মনে হচ্ছে এই সিরিজটিও হবে না। আশা করছি, এফটিপি ইস্যুতে আনুষ্ঠানিক ঘোষণা একটা আসবে। কারণ শুক্রবারই বোর্ডের সভায় এই বিষয়টি রয়েছে। ’
ব্রিটিশ সংবাদমাধ্যমগুলোও জানাচ্ছে একই খবর। তারা দাবি করেছে, স্থগিত হওয়া সফরটি আগামী বছরের সেপ্টেম্বরেই নাকি হবে।
আরেকটি বিষয়ও এখানে উল্লেখযোগ্য। প্রস্তাবিত সফরটি হওয়ার কথা ছিল আগামী সেপ্টেম্বরের শেষ দিকে। ভারতীয় ক্রিকেট বোর্ড আবার এই সময়ে আইপিএল মাঠে গড়ানোর ব্যাপারেও আগ্রহী। সব মিলিয়ে সিরিজটি না হওয়ার দিকেই ইঙ্গিত মিলছে।  
প্রসঙ্গত, ভারতে করোনা পরিস্থিতি মোটেও সুখকর নয়। এখন পর্যন্ত ৯ লাখ আক্রান্ত পাওয়া গেছে। মৃতের সংখ্যা ২৫ হাজার ছুঁই ছুঁই! আক্রান্তের দিক দিয়েও বৈশ্বিকভাবে তৃতীয় স্থানে রয়েছে দেশটি।
তার ওপর করোনা পরিস্থিতিতে সেই মার্চ থেকেই ক্রিকেটের বাইরে রয়েছে বিরাট কোহলিরা। ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকা সিরিজটিও পরিপূর্ণভাবে হয়নি। মাঝ পথেই তা পরিত্যক্ত হয়েছে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft