মঙ্গলবার, ০৪ আগস্ট, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
করোনা সংক্রমণ প্রতিরোধে চৌগাছায় সোনালী ব্যাংক লকডাউন
চৌগাছা (যশোর) অফিস
Published : Wednesday, 15 July, 2020 at 1:01 AM
করোনা সংক্রমণ প্রতিরোধে চৌগাছায়
সোনালী ব্যাংক লকডাউনম্যানেজারসহ তিন কর্মকর্তা করোনায় আক্রান্ত হওয়ায় এবং আরও কয়েকজন কর্মীর মধ্যে উপসর্গ দেখা দেয়ায় সোনালী ব্যাংক চৌগাছা শাখা লকডাউন ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার ১৪ জুলাই থেকে আগামী ২১ জুলাই পর্যন্ত শাখাটি লকডাউন থাকবে বলে নিশ্চিত করেছেন ব্যাংক কর্তৃপক্ষ।
করোনা সংক্রমণের উপসর্গ থাকায় গত ৮ জুলাই নমুনা দেন ব্যাংক ম্যানেজার আতিকুল ইসলাম। ৯ জুলাই যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারের ল্যাবে নমুনা পরীক্ষায় তার করোনা শনাক্ত হয়। প্রথম অবস্থায় তিনি হোম আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছিলেন। গত ১২ জুলাই তার অবস্থার অবনতি হলে তাকে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন সেন্টারে ভর্তি করা হয়। বিশেষজ্ঞ ডাক্তারের তত্ত্বাবধানে চিকিৎসাধীন থাকার পর তার অবস্থার উন্নতি হয়েছে।  
এরই মধ্যে গত ১৩ জুলাই ব্যাংকের দু’কর্মকর্তা হাসান আলী ও জাহাঙ্গীর আলমের নমুনা পরীক্ষার রেজাল্ট পজিটিভ আসে। এছাড়াও করোনা সংক্রমণের উপসর্গ থাকায় ব্যাংকটির আরও কয়েকজন কর্মকর্তা ১২ ও ১৩ জুলাই নমুনা দিয়েছেন। এর ফলে ব্যাংকটির অন্যান্য কর্মকর্তা-কর্মচারী ও গ্রাহকদের মধ্যে আতংক ছড়িয়ে পড়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ১৪ জুলাই থেকে ২১ জুলাই পর্যন্ত ব্যাংকটি লকডাউন ঘোষণা করেছেন ঊর্ধ্বতন কর্তৃপক্ষ।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft