রবিবার, ১৬ আগস্ট, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
মণিরামপুরে কালোবাজারে চাল বিক্রির মামলায় আটক কুদ্দুসের আদালতে স্বীকারোক্তি
মণিরামপুর প্রতিনিধি
Published : Tuesday, 14 July, 2020 at 12:54 AM
মণিরামপুরে কালোবাজারে চাল বিক্রির মামলায়
আটক কুদ্দুসের আদালতে স্বীকারোক্তিযশোরের মনিরামপুরে কাজের বিনিময়ে খাদ্য কর্মসূচির পাঁচশ’ ৫৫ বস্তা চাল বিক্রির মামলায় আব্দুল কুদ্দুস নামে এক ব্যক্তিকে আটক করেছে ডিবি পুলিশ। সোমবার আদালতে সোপর্দ করা হলে তিনি ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মাহাদী হাসান তার জবানবন্দি গ্রহণ শেষে তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন। আটক আব্দুল কুদ্দুস জুড়ানপুর গ্রামের আকবর মোড়লের ছেলে।
ডিবি পুলিশের একটি সূত্র জানায়, সরকারের কাজের বিনিময়ে খাদ্য কর্মসূচির (কাবিখা) পাঁচশ’ ৫৫ বস্তা চাল বিক্রির মামলায় ইতোপূর্বে ঘটনার সাথে জড়িত শহিদুল ইসলাম নামে একজনকে তারা আটক করেন। আদালতে দেয়া তার ১৬৪ ধারার জবানবন্দি থেকে সরকারি চাল বিক্রির সাথে জড়িত হিসেবে উপজেলা ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচ্চু ও আব্দুল কুদ্দুস নামে আরও দু’জনের নাম প্রকাশ পায়। সেই থেকে তারা আব্দুল কুদ্দুসকে খুঁজছিল। গত রোববার রাত আড়াইটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার জুড়ানপুর থেকে তাকে আটক করা হয়। সোমবার বিকেল ৪টার দিকে তাকে আদালতে সোপর্দ করা হলে তিনি স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।
উল্লেখ্য, গত ৪ এপ্রিল মণিরামপুর থানার এসআই তপন কুমার সিংহ উপজেলার বিজয়রামপুর গ্রামের ভাই ভাই রাইস মিল অ্যান্ড চাতালে অভিযান চালিয়ে সরকারি পাঁচশ’ ৫৫ বস্তা চাল উদ্ধার করেন। এ সময় মিল মালিক আব্দুল্লাহ আল মামুন ও ট্রাকচালক ফরিদ হাওলাদারকে আটক করা হয়। এ ঘটনায় মামলা হয়। পরে আটক দু’জনকে আদালতে সোপর্দ করা হলে তারা ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন। এদের মধ্যে আব্দুল্লাহ আল মামুনের জবানবন্দি থেকে সরকারি চাল বিক্রির সাথে জড়িত হিসেবে শহিদুল ও জগদীশ নামে দু’জনের নাম প্রকাশ পায়। এরপর ডিবি প্রথমে শহিদুল ও পরে জগদীশকে আটক করে। এই দু’জনও আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft