মঙ্গলবার, ০৪ আগস্ট, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
কেশবপুরে শাহীন চাকলাদারের পক্ষে যুবলীগ নেতা হাসানের গণসংযোগ
আব্দুল্লাহ আল ফুয়াদ,কেশবপুর
Published : Monday, 13 July, 2020 at 2:09 AM
কেশবপুরে শাহীন চাকলাদারের পক্ষে যুবলীগ নেতা হাসানের গণসংযোগকেশবপুর আসনের উপনির্বাচন উপলক্ষে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী যশোর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদারের পক্ষে প্রচার মিছিল ও গণসংযোগ করা হয়েছে। রোববার দিনব্যাপী উপজেলা যুবলীগ নেতা এম এ হাসানের নেতৃত্বে প্রায় ২ শতাধিক মটর সাইকেলে বিপুল সংখ্যক নেতাকর্মী পৌরসভা ও ১১ টি ইউনিয়নের বিভিন্ন বাজার ও গ্রামে পথসভা, গণসংযোগ ও প্রচার মিছিল করেছে।
যুবলীগ নেতা এম এ হাসান বলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফার নির্দেশে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদারের নৌকার পক্ষে গণ সংযোগ, প্রচার মিছিল ও পথসভা করে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করা হয়েছে। পৌর শহর ও উপজেলার প্রতিটি ইউনিয়নে গিয়ে স্বাস্থ্য বিধি মেনে ভোটারদের নৌকা মার্কায় ভোট দিতে উৎসাহ প্রদান করা হয়েছে।  
প্রচার মিছিল, গণসংযোগ ও পথসভায় উপস্থিত ছিলেন, পাঁজিয়া ইউনিয়ন যুবলীগের নেতা আবু হানিফ শাহিন, মতিন হোসেন, ইকবাল হোসেন, খালিদ হোসেন, ইমরান হোসেন, ত্রিমোহিনী ইউনিয়ন যুবলীগ নেতা সালাউদ্দিন, হারুন আর রশিদ, মজিদপুর ইউনিয়ন যুবলীগের নেতা রাইহান হোসেন, ইমরান হোসেন,হুমায়ন কবির, ফরহাদ হোসেন, বিদ্যানন্দকাটি ইউনিয়ন যুবলীগের সুমন, সেলিম, মনির হোসেন, সুফলাকাটি ইউনিয়ন যুবলীগের নেতা ইসমাইল হোসেন, গৌরিঘোনা ইউনিয়ন যুবলীগ নেতা মিতুল হোসেন,হাসান পুর ইউনিয়ন যুবলীগ নেতা দিলু হোসেন ও রায়হান হোসেন, কেশবপুর পৌর ছাত্রলীগ নেতা রোকোনুজ্জামান রোকন, সোহান ও হাসিব, বিদ্যানন্দকাটি ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক মুস্তাফিজুল ইসলাম, পাঁজিয়া ইউনিয়ন ছাত্রলীগ নেতা রাসেল, বিদ্যানন্দকাটি ইউনিয়ন ছাত্রলীগের নেতা আলামীন প্রমুখ।  




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft