মঙ্গলবার, ০৪ আগস্ট, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
একজন ত্যাগী ও পরিশ্রমী ছাত্রলীগ নেতা আসাদ
কাগজ সংবাদ :
Published : Sunday, 12 July, 2020 at 10:26 PM
একজন ত্যাগী ও পরিশ্রমী ছাত্রলীগ নেতা আসাদ   বাংলাদেশ ছাত্রলীগ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া সংগঠন।  "শিক্ষা শান্তি প্রগতি ছাত্রলীগের মূলনীতি " এই শ্লোগানকে সামনে রেখে ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মী বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে জয় বাংলা জয় বঙ্গবন্ধু বলে রাজপথে এগিয়ে চলে।
 এরই ধারাবাহিকতায় মণিরামপুর উপজেলার ১০ নং মশ্মিমনগর ইউনিয়নের কৃতিসন্তান এম এম কলেজের শিক্ষার্থী আসাদুজ্জামান আসাদ ছাত্রলীগ রাজনীতির সাথে জড়িয়ে পড়েন। তিনি রাজনীতিতে প্রমান করেছেন সে একজন ত্যাগী ও পরিশ্রমী সাহসী নেতা। সর্বশেষ জাতির জনক বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে শুক্রবার ছাত্রলীগ নেতা আসাদুজ্জামান আসাদ মশ্মিমনগর ইউনিয়নের নেতাকর্মীদের মধ্যে ছয়টি ফুটবল বিতরণ করেছেন।
ছাত্রলীগ নেতা আসাদুজ্জামান আসাদ জানান, বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে ও যশোর ৬ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী আলমগীর কবির সুমনের দিকনির্দেশনা অনুযায়ী কাজ করার চেষ্টা করি।
আসাদের রাজনীতি সম্পর্কে খোঁজ নিয়ে জানা যায়, দিন কে রাত আর রাত কে দিন করে ছাত্রলীগ রাজনীতিকে আরো বেগবান ও গতিশীল করার লক্ষ্যে ছুটে চলছে বিরামহীনভাবে। কোনো সন্ত্রাস, চাঁদাবাজ, কিশোর গ্যাং এর নিয়ন্ত্রক বা কোন মাদক ব্যাবসায়ীকে সে তার রাজনীতির সাথে কোনভাবেই সম্পর্কযুক্ত করেন নাই আজ অবধি, নেই কোনো অনুপ্রবেশকারী। তিনি  একজন পরিষ্কার ইমেজের ছাত্রনেতা বলে ছাত্রলীগ কর্মীরা মনে করেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft