শনিবার, ০৮ আগস্ট, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
দশ লাখ টাকা ছিনতাই মামলায় একজনের রিমান্ড
কাগজ সংবাদ
Published : Sunday, 12 July, 2020 at 10:23 PM
দশ লাখ টাকা ছিনতাই মামলায় একজনের রিমান্ডস্বল্পমূল্যে কুয়েতি দিনার বিক্রির প্রলোভন দেখিয়ে ডেকে আনা পিতা ও মেয়ের কাছ থেকে দশ লাখ টাকা ছিনতাই মামলায় আটক ফরিদ শেখের দু’দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রোববার পুলিশের চাওয়া সাত দিনের রিমান্ড শুনানি শেষে অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আকরাম হোসেন তাকে দু’দিনের রিমান্ড প্রদান করেন।
ফরিদ শেখ গোপালগঞ্জ জেলার মোকসেদপুর উপজেলার লোহাইর গ্রামের মৃত নুর উদ্দিন শেখের ছেলে।
অভিযোগ সূত্রে জানা গেছে, গত ২৩ জুন দুপুরে যশোর সদর উপজেলার বালিয়া ভেকুটিয়া গ্রামের মৃত দলিল উদ্দিন শেখের ছেলে সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সার্জেন্ট আবুল বাশার ও তার মেয়ে আয়শা আক্তার আঁখির কাছ থেকে ১০ লাখ টাকা ছিনতাই করেন ফরিদ শেখসহ কয়েকজন। ছিনতাইকারীরা ১৩ হাজার টাকার কুয়েতি দিনার মাত্র দশ লাখ টাকায় বিক্রি করার প্রলোভন দেখিয়ে তাদেরকে ডেকে আনে। পরে দশ লাখ টাকা ছিনতাই করে পালিয়ে যায়।
উপরিউক্ত ঘটনায় আবুল বাশার অভিযোগ দায়ের করার পর সদর পুলিশ ফাঁড়ি ও জেলা গোয়েন্দা শাখা ডিবি ৬ জুলাই গভীর রাতে মাদারীপুর ও ফরিদপুরে অভিযান চালিয়ে চিনতাইকারী চক্রের সদস্য কামাল শেখ, সেন্টু ও ফরিদ শেখকে গ্রেপ্তার করে।
আটকদের মধ্যে কামাল ও সেন্টু আদালতে অপরাধ স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিলেও ফরিদ দেন না। সে কারণে তাকে মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক তুষার কুমার মন্ডল সাতদিনের রিমান্ডের আবেদন জানিয়ে আদালতে সোপর্দ করেন।






সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft