শনিবার, ০৮ আগস্ট, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
চৌগাছা ছাত্রলীগ সভাপতির উপর হামলা
আত্মসমর্পণের পর ১১ আসামির জামিন
কাগজ সংবাদ
Published : Sunday, 12 July, 2020 at 10:19 PM
আত্মসমর্পণের পর ১১ আসামির জামিন যশোরের চৌগাছা উপজেলা ছাত্রলীগ সভাপতি ইব্রাহিম হোসাইনের উপর হামলার ঘটনায় দায়েরকৃত মামলায় ১১ জন আসামি জামিন লাভ করেছেন। রোববার তারা জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মাহাদী হাসানের আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন জানালে আদালত তা মঞ্জুর করেন।
জামিনপ্রাপ্তরা হলেন উপজেলার বেড় গোবিন্দপুর গ্রামের মৃত সিরাজ মল্লিকের ছেলে বিপুল হোসেন (৩০), সহিদুল ইসলামের ছেলে রকি (২৩), মৃত মকবুল মল্লিকের ছেলে মহাব্বত হোসেন (৩৫), শাহাজানের ছেলে হাসান (৩৫), আব্দুল লতিফের ছেলে তরিকুল ইসলাম (৩০), মুকুল হোসেনের ছেলে বোরহান উদ্দিন (২৮), মৃত করিম বক্সের ছেলে লাভলু (৫০), মৃত ওহাব আলীর ছেলে শাহিনুর রহমান (৩২), মৃত তক্কেল মোড়লের ছেলে ইনতাজ (৪৫), মৃত এরশাদ আলীর ছেলে আলমগীর হোসেন (৩৩) ও মনমথপুর গ্রামের আওরঙ্গজেব চুন্নুর ছেলে শামীম রেজা (৩৩)।
উপজেলা ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম হোসাইন গত ১০ জুলাই রাত ৮টার দিকে চৌগাছা বাজার থেকে বেড় গোবিন্দপুর গ্রামে নিজ বাড়িতে ফিরছিলেন। পথে বেড় গোবিন্দপুর বাওড়ের পাশের বটতলার সামনে পৌঁছালে তার উপর হামলা চালায় একদল সন্ত্রাসী। এ ঘটনায় তার ভাই জাহিদুর রহমান মিলন ১৩ জনের নাম উল্লেখ করে চৌগাছা থানায় একটি মামলা করেন।
এ মামলার আরও দু’জন আসামি হলেন বেড় গোবিন্দপুর গ্রামের বুলবুলির ছেলে সাহেদ পারভেজ (৪২) এবং মনমথপুর গ্রামের পান্নুর ছেলে ইমরান হোসেন (৩০)।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft