সোমবার, ১০ আগস্ট, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
হাদিউজ্জামান গংকে দায়ী করছে স্থানীয়রা
রাজনৈতিক শত্রুতায় মণিরামপুরের মধুপুরে এক বাড়িতে বোমাবাজি
কাগজ সংবাদ
Published : Wednesday, 8 July, 2020 at 1:07 AM
রাজনৈতিক শত্রুতায় মণিরামপুরের
মধুপুরে এক বাড়িতে বোমাবাজিরাজনৈতিক প্রতিহিংসার জের ধরে মণিরামপুরের মধুপুরের একটি বাড়িতে বোমা হামলার ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। এতে ঘটনাস্থল পরিদর্শন করে তদন্ত শুরু হয়েছে। বোমাবাজির ঘটনায় কারা জড়িত তা খতিয়ে দেখছে পুলিশ।
তবে স্থানীয়রা এ ঘটনায় হাদিউজ্জমান গংকে দায়ী করছেন।
গত ৫ জুলাই রাতে একদল দুর্বৃত্ত চড়াও হয় মধুপুরের বাজের আলীর বাড়ির সামনে। কিছু বুঝে ওঠার আগেই ওই দলটি কয়েকটি বোমার বিষ্ফোরণ ঘটায়। এতে ওই পরিবারেরে হতাহত না হলেও গ্রামে আতংক ছড়িয়ে পড়ে। এলাকার লোকজনের মাধ্যমে খবর পেয়ে মণিরামপুর থানার এসআই আক্তারুজ্জামান ঘটনাস্থলে যান এবং আলামত সংগ্রহ করেন। স্থানীয় সূত্র জানিয়েছে, বাজের আলীর পরিবার এক সময় বিএনপি রাজনীতির সাথে জড়িত ছিলেন। পরে প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্যের বলয়ে যোগ দিয়ে আওয়ামী রাজনীতি শুরু করেন। এতে করে একটি প্রতিপক্ষ গ্রুপ তার উপর রুষ্ঠ ও ক্ষিপ্ত হয়। তারা বিভিন্ন সময় ওই পরিবারের সাথে অশালীন আচরণ করে। এরই এক পর্যায়ে তার বাড়ি লক্ষ্য করে বোমাবাজি হয়।
এ ব্যাপারে জাবের আলী গ্রামের কাগজকে জানিয়েছেন, আসলে কে বা কারা তার বাড়ি লক্ষ্য করে বোমাবাজি করেছে তিনি নিশ্চিত নন। অন্ধকারে তিনি কাউকেই চিনতে পারেননি। পুলিশ বিষয়টির খোঁজ খবর নিচ্ছে। তারাই বের করবে, কারা এই অপরাধে ও আতংক ছড়াতে দায়ী।
এদিকে, এলাকাবাসী জানিয়েছেন, দক্ষিণ হোগলাডাঙ্গার হাদিউজ্জামান রানা চক্রটি বোমাবাজি করতে পারে। এলাকার মুছা মিয়া,  হাসান, রায়হান এই বোমাবাজি চক্রে জড়িত থাকতে পারে বলে তাদের ধারণা। কেননা বাজের আলী ওই চক্রের বিপরীত গ্রুপে ওঠাবসা করেন। এর ক’দিন আগে এলাকার মেহেদি হাসানের  মাধ্যমে হরিদাশকাটি ইউনিয়ন আওয়ামী লীগ সাাধারণ সম্পাদক আলমগীর কবির লিটনকে হত্যার হুমকিও দেয়া হয়। এ ব্যাপারে জোরালো তদন্ত হলে বাজের আলীর বাড়িতে বোমাবাজি ও আলমগীর কবির লিটনকে হত্যার হুমকির ব্যাপারে তথ্য মিলবে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft